Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

শেখ কামালের চরিত্রে অভিনয় করছেন না রওনক

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৩, ২০২১, ০৮:১০ এএম


শেখ কামালের চরিত্রে অভিনয় করছেন না রওনক

আনুষ্ঠানিক চুক্তির আগেই ‘বঙ্গবন্ধু’ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেতা রওনক হাসানকে। এই সিনেমায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের চরিত্রে অভিনয় করার কথা ছিলো তার। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে অভিনেতা নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন । 

রওনক হাসান লিখেছেন, প্রতিদিন অনেকেই শেখ কামাল এবং তার ছবি যোগ করে তাকে ট্যাগ করছেন। কিন্তু ‘বঙ্গবন্ধু’- তে শেখ কামাল চরিত্রে অভিনয় করছেন না তিনি। 

তিনি আরও লিখেছেন, ‘একাধিক অডিশন, অতঃপর নির্বাচিত হবার ঘোষণা, পোষাকের মাপ দেয়া, শিল্পী সম্মানী নির্ধারণ করা, শুটিং শিডিউল নির্ধারণ করার পর চুক্তি স্বাক্ষরের দিন আমি যখন মাঝপথে রাস্তায় তখন কর্তৃপক্ষ আমার চেয়ে বেটার অপশন খুঁজে পেয়েছেন। সুতরাং আমি এখন আর বায়োপিকের সাথে কোনো প্রকার যুক্ত নই। তাই বায়োপিক সম্পর্কিত যেকোনো লেখা বা পোস্টে আমার নাম বা ছবি ট্যাগ করা থেকে সকলকে বিরত থাকার জন্য অনুরোধ করছি। আমি বায়োপিকের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি। জয় বাংলা। জয় বঙ্গবন্ধু।’

প্রসঙ্গত, দুই বাংলার বহু প্রতীক্ষিত সিনেমা ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের শুটিং শুরু হবে ২৫ জানুয়ারি থেকে । বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর সিনেমাটি পরিচালনা করবেন বায়োপিক মাস্টার খ্যাত নির্মাতা মুম্বাইয়ের শ্যাম বেনেগাল। এছাড়াও এই সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা আরিফিন শুভ। 

সব কিছু ঠিক থাকলে এ বছরেই বাংলাদেশ ও ভারতে মুক্তি পাবে  সিনেমাটি। 

আমারসংবাদ/এডি