Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

অমিতাভ-কন্যা শ্বেতাকে চিঠি লিখতেন আমির

বিনোদন ডেস্ক

জানুয়ারি ১৪, ২০২১, ০৭:২০ এএম


অমিতাভ-কন্যা শ্বেতাকে চিঠি লিখতেন আমির

বচ্চন পরিবারের মেয়ে হয়েও সবসময় বলিউডের আড়ালে থেকেছেন শ্বেতা বচ্চন নন্দ। নিজের স্বতন্ত্র কেরিয়ারও গড়ে তুলেছেন তিনি। তবে বলিউডের প্রতি ভালোবাসা ছিল সবসময়। এমনকি বলিউড অভিনেতা আমির খান নাকি চিঠিও লিখতেন শ্বেতাকে। 

দিদি শ্বেতার এমন সব গোপনীয় তথ্য ফাঁস করেছেন খোদ অভিষেক বচ্চন।

সম্প্রতি করণ জোহরের টক শোয়ের এক এপিসোডে হাজির হয়েছিলেন শ্বেতা বচ্চন নন্দ ও অভিষেক বচ্চন। যেখানে শ্বেতা ও অভিষেকের দুষ্টু-মিষ্টি সম্পর্কের চিত্রই ফুটে ওঠে।  এখানেই দিদির পুরনো সব গোপন তথ্য প্রকাশ্যে আনেন অভিষেক। এমনকি ছোটবেলার ক্রাশের কথা বলতেও বাদ রাখেন না এই অভিনেতা।

এক প্রশ্নের জবাবে অভিষেক জানান, স্কুলে পড়ার সময়ে শ্বেতা আমির খানের ভক্ত ছিল। এই কথা জানার পর আমির শ্বেতার প্রত্যেক জন্মদিনে একটা করে চিঠি লিখতো।

অভিষেক আরও বলেন, বোস্টনে পড়াশোনা করার সময় আমিরের লাইভ শো দেখতে যাওয়ার জন্য শ্বেতা তাকে লিমুজিন ভাড়া করতে বাধ্য করেছিল। এমনকি প্রায় দেড় ঘণ্টা গাড়ি চালিয়ে শ্বেতাকে আমিরের সাথে দেখা করার জন্য নিয়ে গিয়েছিলেন তিনি।  

তবে শ্বেতা বিষয়টাকে একটু ভিন্ন ভাবেই দেখেন। এ বিষয়ে শ্বেতা বলেন, আমির এবং তার জন্মদিন একই মাসে হওয়ার কারণে আমির তার কথা মনে করতেন। এজন্যেই চিঠি লিখতেন।

আমারসংবাদ/এডি