Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

খেলার তিন অনুষ্ঠান উপস্থাপনায় শ্রাবণ্য ও নীল

বিনোদন প্রতিবেদক

জানুয়ারি ১৫, ২০২১, ০৯:০০ পিএম


খেলার তিন অনুষ্ঠান উপস্থাপনায় শ্রাবণ্য ও নীল

এই সময়ের তরুণ উপস্থাপিকাদের মধ্যে অন্যতম শ্রাবণ্য তৌহিদা ও নীলহুরের জাহান। সাধারণ অনুষ্ঠানের পাশাপাশি খেলাধূলা বিষয়ক অনুষ্ঠানের সঙ্গেও তাদের রয়েছে ঘনিষ্ঠ যোগ। হোক খেলার মাঠ, কিংবা স্টুডিও; দুই জায়গাতেই সাবলীল তারা। খেলার সঙ্গে জুড়ে যাওয়া এই দুই উপস্থাপিকা এবার আসছেন নাগরিক টিভিতে।

এই স্যাটেলাইট চ্যানেলে সম্প্রচার হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট সিরিজ। চলতি মাসে ও আগামী মাসে বাংলাদেশের বিরুদ্ধে দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। জমকালো এই আয়োজন নাগরিক টিভিতে উপস্থাপনা করবেন শ্রাবণ্য তৌহিদা ও নীলহুরেরজাহান। ক্রিকেট সিরিজ প্রচারের সময় নাগরিক টিভিতে থাকবে ক্রিকেট বিষয়ক তিনটি অনুষ্ঠান।

এগুলো হচ্ছে ‘ক্রিকম্যানিয়া’, ‘ক্রিক এক্সপ্রেস’ ও ‘ক্রিকবাজ’। অনুষ্ঠান তিনটি উপস্থাপনা করবেন দুই উপস্থাপিকা শ্রাবণ্য ও নীল। নাগরিক টিভিতে ক্রিকেট-উপস্থাপনা নিয়ে দুজনই উচ্ছ্বসিত। ‘খুবই ভালো লাগছে বাংলাদেশের হোম সিরিজ উপস্থাপনা করবো ভেবে।

আরো ভালো লাগছে নাগরিক টিভির দর্শকদের ভালোবাসা পাবো ভেবে,’ বললেন শ্রাবণ্য। নীল জানালেন, ‘ক্রিকেট মানেই সারাদেশের ভালোবাসা। আশা করি, অসাধারণ অভিজ্ঞতা হবে।’

আমারসংবাদ/জেআই