Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

কাদেরকে নিয়ে আরেকটি ভয়ঙ্কর অভিযোগ ছোট ভাইয়ের

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ১২, ২০২১, ১১:২৫ এএম


কাদেরকে নিয়ে আরেকটি ভয়ঙ্কর অভিযোগ ছোট ভাইয়ের

বড় ভাইকে নিয়ে আরও একটি ভয়ঙ্কর অভিযোগ এনেছেন ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা। তিনি বলেছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কাজের লোকের সামনে তাকে গালমন্দ করেন বলে মন্তব্য করেছেন তার ছোট ভাই। 

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে কোম্পানীগঞ্জে ডাকবাংলায় মিলনায়তনে এক নির্বাচনী কর্মী সভায় তিনি এ মন্তব্য করেন।

সভায় আবদুল কাদের মির্জা বলেন, সাংবাদিকরা আমার মূল কথাগুলো লিখে না। আমি শেখ হাসিনা, রাষ্ট্রপতির পক্ষে কথা বলি। কিন্তু তারা তা প্রকাশ করে না। আমার বলা কথাগুলোর মধ্যে কিছু অংশ লিখে প্রকাশ করে।

আবদুল কাদের মোল্লা বলেন, ওবায়দুল কাদের সাহেব কাজের লোকের সামনে আমাকে গালমন্দ করেন, বলে আমি নাকি স্বঘোষিত মেয়র প্রার্থী। এত অপমান আমাকে করছে। কয়েকজন নেতা বলে আমি ওবায়দুল কাদেরের ভাই হিসেবে এসব বলছি। আমাকে মোবাইলে হুমকিদাতা ওই মহিলার বিরুদ্ধে এখনো কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। এ থেকে কি বুঝা যাচ্ছে? মুনাফিক আল্লার দোহায়ও শুনে না। চোরে না শুনে ধর্মের কাহিনী।

কাদের ছোট ভাই আরও বলেন, আমার সঙ্গে ওবায়দুল কাদের নাই, প্রশাসন নাই, কেন্দ্রীয় নেতারাও নাই। শুধু আপনারা আছেন। আপনাদের (ভোটারদের) কোন কিছু হলে সব দায়দায়িত্ব প্রশাসন, নির্বাচন অফিসার, একরাম, নিজাম তারা নেবে। শেখ হাসিনা, আবদুল হামিদ সাহেব ও কয়েকজন নেতা ছাড়া আর কোন ভালো নেতা দলে নেই।

এসময় আবদুল কাদের মির্জা অভিযোগ করে বলেন, কয়েকজন কাউন্সিলর একরাম চৌধুরীর থেকে টাকা নিয়ে তার এবং ভোটের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। 

তিনি বলেন, আমাদের দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার জন্য অনেকেই দলীয় ও ভালো অবস্থানে থাকা বিএনপির দুই-তিনজন কাউন্সিলরকেও টাকা দিচ্ছে। আজকে নির্বাচন কমিশনার শাহাদাত সাহেব আসার কথা, কিন্তু তিনি আসেননি। উনারা এসব করে ভোটকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে।

আমারসংবাদ/জেডআই