Amar Sangbad
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪,

ট্রাফিক পুলিশ দেখে পালাতে গিয়ে ট্রাক চাপায় মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি

জানুয়ারি ১৪, ২০২১, ০১:৪৫ পিএম


ট্রাফিক পুলিশ দেখে পালাতে গিয়ে ট্রাক চাপায় মৃত্যু

গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের মোহাম্মাদী মসজিদ সংলগ্ন মহাসড়কে ট্রাফিক পুলিশের অভিযান চলাকালে ভয়ে মোটরসাইকেল ঘুরাতে গিয়ে   নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল চালক সাব্বির ইসলাম আসিক (১৮) সাদুল্লাপুরের ইদিলপুর ইউনিয়নের রাঘবেন্দ্রপুর (জীবনপুর) গ্রামের মো: রফিকুল ইসলামের পুত্র ও পলাশবাড়ী সরকারি কলেজের ছাত্র। 

বৃহস্পতিবার বিকাল ৩ টায় সাব্বির ইসলাম তাঁর মোটর সাইকেল চালিয়ে ধাপেরহাট হয়ে পলাশবাড়ী শহরের দিকে যাচ্ছিলেন।এসময় শহরের সন্নিকটে দায়িত্বরত পুলিশ তাকে সিগনাল দিলে সে তাড়াহুড়ো করে মোটরসাইকেল নিয়ন্ত্রণের চেষ্টা কালে পিছনে থাকা অজ্ঞাত ট্রাক তাকে সজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল ট্রাকের নিজে চলে গেলে আসিক চাকায় পিষ্ট হয় ও মোটরসাইকেলের হ্যান্ডেল তার বুকের পাঁজরে ডুকে যায়।

স্হানীয়রা ও পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠিয়ে দিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

পলাশবাড়ী থানা ওসি দূর্ঘটনায় সাব্বির নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিচয় নিশ্চিত করে হাইওয়ে পুলিশ পিক-আপ যোগে তার লাশ গ্রামের বাড়ীতে পৌঁছে দেয়। তার মৃত্যুর খবরে স্বজন ও এলাকাবাসীর মাঝে নেমে আসে শোকের ছায়া। 

তার ব্যবহারিত  দুমরে মুচরে যাওয়া বাইকটি বর্তমানে উদ্ধার করে পলাশবাড়ী থানা হেফাজতে নেয়া হয়েছে। 

এলাকাবাসীর ও স্হানীয়দের অভিযোগ, এ দূর্ঘটনার জন্য ট্রাফিক পুলিশ দায়ী। 

এবিষয়ে ট্রাফিক পয়েন্টে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আব্দুল আজিজ অভিযোগের বিষয়টি অস্বীকার করে বলেন, ট্রাফিকের পক্ষ থেকে তাকে কোন ভয়ভীতি দেখানো হয়নি। বরং সে নিজে থেকেই এ দূর্ঘটনা ঘটিয়েছে। 

আমারসংবাদ/এমএ