Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪,

আগৈলঝাড়ায় বাইক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

আগৈলঝাড়া প্রতিনিধি (বরিশাল)

জানুয়ারি ১৬, ২০২১, ০২:০০ পিএম


আগৈলঝাড়ায় বাইক দুর্ঘটনায় স্কুল ছাত্র নিহত

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘটনায় ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্র নিহত হয়েছে। এতে আহত হয়েছে শিশু সহ আরো চার জন। শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার আমবৌলা স্লুইজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের কুমুদ ঢালীর ছেলে তুষার ঢালী (১৩) মোটরসাইকেল যোগে তার অপর দুই বন্ধু একই গ্রামের প্রশান্ত মধুর ছেলে প্রতাপ মধু (১২) ও সুব্রত হালদারের ছেলে সুকান্ত হালদারকে (১১) নিয়ে বাড়ি যাবার পথে আমবৌলা স্লুইজ গেট অতিক্রমকালে পথচারীদের উপর মোটরসাইকেল উঠিয়ে দেয়। এসময় মোটরসাইকেল আরোহী তিন বন্ধুসহ পথচারী গৌরনদী উপজেলার চাঁদশী গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে ছাদিয়া (১৩) ও তার কোলে থাকা কোটালীপাড়া উপজেলার পশ্চিপাড় গ্রামের মিরাজ শেখের ছয় মাসের মেয়ে ফারিয়া গুরুতর আহত হয়। 

স্থানীয়রা গুরুতর আহত পাঁচ জনকে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রতাপকে মৃত ঘোষণা করেন। নিহত প্রতাপ বাগদা স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র। অন্যান্য আহতদের মধ্যে তুষার ও সুকান্তকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম হাসপাতালে গিয়ে প্রতাপের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, প্রতাপের লাশ ময়নাতদন্তের জন্য রবিবার বরিশাল মর্গে প্রেরণ করা হবে।

আমারসংবাদ/এমএ