Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

অল্পের জন্য বেঁচে গেছেন শোয়েব মালিক

স্পোর্টস ডেস্ক

জানুয়ারি ১১, ২০২১, ০৭:৪০ এএম


অল্পের জন্য বেঁচে গেছেন শোয়েব মালিক

অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় শিকার পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অলরাউন্ডার শোয়েব মালিক। পাকিস্তান সুপার লিগ পিএসএলের ড্রাফট শেষে ফেরার পর এই দুর্ঘটনার শিকার হন মালিক। 

রোববার পাকিস্তানের লাহোরের ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টার (এনএইচপিসি) এর কাছে এক রেস্তোরাঁর কাছে শোয়েব মালিকের গাড়িটি একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হওয়ায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়! তবে শোয়েব মালিক নিরাপদে আছেন বলে জানান পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ।

জিও নিউজ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানায়, মালিক দ্রুত গতিতে এনএইচপিসি থেকে বেরিয়ে এসেছিলেন তবে তিনি তার গাড়িটি নিয়ন্ত্রণ করতে পারেননি, যার কারণে রাস্তায় ট্রাকে গিয়ে স্বজোরে ধাক্কা খান তিনি।

প্রত্যক্ষদর্শী চার-পাঁচজন লোক নিশ্চিত করেছেন যে শোয়েব মালিক উচ্চ গতিতে গাড়ি চালাচ্ছিল। মালিকের এই গাড়ি ছিল স্পোর্টস কার।

শোয়েব মালিকের ম্যানেজার আরসালান শাহ ডন কে বলেছেন, ‘শোয়েব নিরাপদ আছেন, কোনও ধরনের চোট পাননি।’ দুর্ঘটনার কারণ হিসেবে শোয়েবের ম্যানেজার বলেছেন, ‘ওই মুহূর্তে সড়কে খুব বেশি কুয়াশা ছিল। ফলে ট্রাকটিকে তিনি দেখতে পারেননি।’

এদিকে জানা গেছে, ওই সময় শোয়েবের সঙ্গে গাড়িতে ছিলেন সতীর্থ ওয়াহাব রিয়াজও। শোয়েবের মতো তিনিও ভাগ্যক্রম বেঁচে গেছেন। কোনও ধরনের চোট পাননি পাকিস্তানি পেসার।

আমারসংবাদ/এমআর