সন্ত্রাসী, চাঁদাবাজকে প্রশ্রয় দেয়া হবে না: নিক্সন চৌধুরী

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৮:৪৪ পিএম

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য এবং আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, তার নির্বাচনী এলাকায় কোন সন্ত্রাসী, চাঁদাবাজকে প্রশ্রয় দেয়া হবে না। সন্ত্রাসী যতো বড়ই হোক, যে দলই করুক তাকে বিন্দু মাত্র ছাড় দেয়া হবে না।

সোমবার (২৯ আগস্ট) দুপুর সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান বাড়ির সামনে আয়োজিত এক মত বিনিময় সভায় প্রধান অতিথি‍‍`র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিল্লাল ফকিরের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, চরভদ্রাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাউসার, সদরপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত গোলদার, কেন্দ্রিয় যুবলীগের অর্থ সম্পাদক শাহাদৎ হোসেন, আওয়ামী লীগ নেতা আনোয়ার আলী মোল্যা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শামীম তালুকদার প্রমূখ।

এসময় নিক্সন চৌধুরী বলেন, আমার কাছে সব খবর আছে, কে কে চাঁদাবাজী করেন, কি ভাবে করেন? হারায় যাবেন, জনগন ক্ষেপলে খুঁজে পাওয়া যাবে না। তাই আজ এই সভা থেকে সতর্ক করছি, সন্ত্রাসী, চাঁদাবাজরা শুধরে যান, নইলে পরিণাম ভাল হবে না।

তিনি আরও বলেন, আমি জনগনের ভোটে নির্বাচিত সংসদ সদস্য। জনগনের জান মালের নিরাপত্তা নিশ্চিত করা আমার ইমানী দায়িত্ব। তিনি এসময় সাধারণ জনগনকে ভয় না পেতে আশ্বস্ত করে বলেন, আমি আপনাদের পাশে আছি।

সভায় বক্তারা, কৃষ্ণপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও তার এক ভাইয়ের সন্ত্রাসী কার্যক্রম, স্বেচ্ছাচারিতা, অনিয়মের কথা উল্লেখ করে বক্তব্য প্রদান করে এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে এমপি নিক্সন চৌধুরীর হস্তক্ষেপ কামনা করেন।

কেএস