মাদারীপুরে অস্ত্রসহ ৫ ডাকাত আটক

মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ০৮:১৯ পিএম

মাদারীপুরের কালকিনিতে ইজিবাইক ডাকাতিকালে দেশীয় অস্ত্র, ৩টি ছুরি ও ১টি চাপাতিসহ আন্তঃজেলা ডাকাত দলের ৫ ডাকাতকে আটক করেছে পুলিশ।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে আটক হওয়া ওই ডাকাতদের মাদারীপুর জেলহাজতে প্রেরণ করেছে কালকিনি থানা পুলিশ।

আটকৃতরা হলো গাইবান্ধা জেলার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৮), নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (১৮), মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৪) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে (১৯)।
পুলিশ ও এলাকাবাসী জানায়, ডাকাতদল শনিবার ভোরে উপজেলার শিকারমঙ্গলবার এলাকার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালকে অস্ত্রের মুখে জিন্মি করে পৌর এলকার ভুরঘাটার একটি ফাঁকা রাস্তায় নিয়ে চালকে চাপাতি দিয়ে কয়েকটি আঘাত করে। এতে করে সে গুরুতর আহত হয়।

এ সময় ওই চালক আত্মচিৎকার করলে স্থানীয় লোকজন এসে ৫ ডাকাত অবরুদ্ধ করে রাখে। পরে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেনের নেতৃত্বে এসআই মাহমুদের সার্বিক সহযোগীতায় ডাকাতদের আটক করা হয়। পরে রোববার দুপুরে কালকিনি থানা পুলিশ তাদেরকে মাদারীপুর জেলহাজতে প্রেরণ করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন জানান, ডাকাতরা ইজিবাইক ডাকাতিকালে তাদেরকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ওই ৫ ডাকাতের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা রজু করা হয়েছে। তারা আন্তঃজেলার ডাকাত দল হিসেবে পরিচিত।
এআরএস