ঝিনাইদহ

কালীগঞ্জে পান চুরি সন্দেহে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৪:৫৫ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে পান চুরির সন্দেহে গণপিটুনিতে এক বৃদ্ধ নিহত হওয়ার অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (৪ মে) ভোর সাড়ে ৫টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বুধবার (৩ মে) দুপুরের দিকে কালীগঞ্জের নিয়ামতপুর ইউনিয়নের শালিখা গ্রামে একটি বরজে পান চুরি করছিল সন্দেহে পিটিয়ে আহত করে স্থানীয় পান চাষীরা। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান। 

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আলমগীর হোসেন জানান, গত বুধবার সকালে কিছু লোক  আহত অবস্থায় ওই ব্যক্তিকে হাসপাতালে এনে ভর্তি করেন। সে সময়ে কর্তব্যরত চিকিৎসক ডা. তানভীরকে জানিয়েছিল তাকে মারপিট করা হয়েছে। তাকে চিকিৎসা দেয়া অবস্থায় সে মারা যায়।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা জানান, মৃত ব্যক্তিটি কিভাবে মারা গেছে তা এখনো নিশ্চিত হতে পারেননি। তবে, শুনেছি গনপিটুনিতে আহত অবস্থায় কয়েকজন লোক তাকে হাসপাতালে রেখে গেছেন। লাশ উদ্ধারের পর সিআইডির মাধ্যমে পরিচয় শনাক্ত করে স্বজনদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা থানাতে এসে নিহতের বিষয়ে অভিযোগ দিবেন বলে জানান তিনি।

পুলিশ অজ্ঞাত হিসাবে তার লাশ উদ্ধারের পর সিআইডি টিম এনে ফিঙ্গার প্রিন্ট শনাক্ত করেছেন। তারা বলেছে নিহত ব্যক্তি সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর উপজেলার মাধবপুর গ্রামের রামচন্দ্র বিশ্বাসের ছেলে সূর্যমান (৫৪)।

বৃহস্পতিবার দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম সমাপ্ত হলে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।  

আরএস