নান্দাইলে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: জুন ১৯, ২০২৩, ০৩:১৪ পিএম

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নোবেল পুরষ্কার বিজয়ী প্রতিষ্ঠান গ্রামীণ ব্যাংকের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ময়মনসিংহের নান্দাইলে গ্রামীণ ব্যাংক গাংগাইল শাখার সদস্যদের মাঝে বিভিন্ন ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে।

“গাছে গাছে ভরবো দেশ, সবুজ ছায়ার পরিবেশ” এই স্লোগানকে সামনে রেখে সোমবার (১৯ই জুন) উপজেলার গ্রামীণ ব্যাংক গাংগাইল নান্দাইল শাখার সাড়ে সাত হাজার সদস্যের মাঝে গাছের চারা বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কিশোরগঞ্জ গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার হুমায়ূন কবির। গ্রামীণ ব্যাংকের উদ্যোগে দেশব্যাপী ২০ কোটি বৃক্ষরোপন কর্মসূচীর ধারাবাহিকতায় অক্টোবর পর্যন্ত গ্রামীণ ব্যাংক গাংগাইল নান্দাইল শাখার আওতায় পর্যায়ক্রমে সাড়ে সাত হাজার গাছের চারা রোপন করা হবে। 

গ্রামীণ ব্যাংক গাংগাইল নান্দাইল শাখার ব্যবস্থাপক নাজমা বেগমের সভাপতিত্বে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গ্রামীণ ব্যাংক কিশোরগঞ্জের জোনাল ম্যানেজার মো. হুমায়ূন কবির, বিশেষ অতিথি গ্রামীণ ব্যাংক নান্দাইলের এরিয়া ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন। 

উক্ত অনুষ্ঠানে সাংবাদিক এহতেশামুল হক শাহিন, শাহজাহান ফকির সহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি গ্রামীণ ব্যাংকের জোনাল ম্যানেজার হুমায়ূন কবির উপস্থিত তিন শতাধিক সদস্যের হাতে একটি করে গাছের চারা তুলে দেন এবং সকল সদস্য সহ উপস্থিত সকলকে বেশি বেশি করে গাছে চারা লাগানোর আহবান জানান। 

আরএস