বরিশালে শিশু ধর্ষণের অভিযোগে মামলা

বরিশাল ব্যুরো প্রকাশিত: জুলাই ২৬, ২০২৩, ০৫:১৩ পিএম

চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রথম শ্রেণি পড়ুয়া ছয় বছরের মাদ্রাসাছাত্রীকে তিন বখাটের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা এলাকা ছেড়ে পালিয়েছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের।

মামলার এজাহারে জানা গেছে, গত মঙ্গলবার বাবার দোকানের পাশ থেকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে উপজেলার পূর্ব ডুমুরিয়া গ্রামের নির্মাণাধীন একটি কমিউনিটি ক্লিনিকের মধ্যে নিয়ে যায় একই গ্রামের খলিল বেপারীর ছেলে মাহবুব বেপারী (১৮)। সেখানে মাহবুব ও তার দুই সহযোগী তরিকুল বেপারী (১৭) ও আমির সরদার (১৭) পালাক্রমে শিশুটিকে ধর্ষণ করে।

পরবর্তীতে বিষয়টি শিশুর কাছ থেকে শোনার পর অভিযুক্তদের ডেকে জিজ্ঞাসা করলে তারা একে অপরকে দোষারোপ করতে থাকে। একপর্যায়ে অভিযুক্ত তরিকুলের মোবাইলে ধারনকৃত ভিডিও শিশুর বাবাকে দেখিয়ে অভিযুক্তরা ঘটনাস্থল ত্যাগ করে।

ঘটনার পর শিশুটি অসুস্থ হয়ে পরলে তাকে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে ঘটনাটি ধামাপাচা দেয়ার জন্য স্থানীয় এক সাংবাদিক অভিযুক্তদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ করেন শিশুটির বাবা।

এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, এ ঘটনায় গত মঙ্গলবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও বরিশাল ওসিসি সেন্টারে ভুক্তভোগির চিকিৎসা চলছে।

এইচআর