ভুল নম্বরে বিকাশ, উদ্ধার করলো পুলিশ

রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২০, ২০২৩, ০২:৪৫ পিএম

রাজবাড়ী জেলা পুলিশের প্রচেষ্টায় ভুল নম্বরে যাওয়া টাকা ময়মনসিংহ থেকে উদ্ধার করে মালিকের নিকট বুঝে দিয়েছেন।

রোববার (২০ আগস্ট) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ উদ্ধারকৃত ২৬ হাজার ২৯০ টাকা মালিক মিন্টু মন্ডলের হাতে তুলে দেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) রেজাউল করিম বলেন, বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের চরঘিকমলা গ্রামের সৌদি প্রবাসী জামাল মন্ডল তার মায়ের চিকিৎসার জন্য গত মঙ্গলবার টাকা পাঠালে তার ভাই মিন্টু মন্ডলের বিকাশ নম্বরে। টাকা পাঠিয়ে তিনি নিশ্চিত হতে ফোন দিলেন নিজেরই ভাইকে কিন্তু জানা গেল তার টাকা আসেনি। তৎক্ষণাৎ চেক করে দেখেন একটা ডিজিট ভুল হবার কারণে অন্য নম্বরে টাকা চলে গেছে। এবার দেশে থাকা ভাই মিন্টু মন্ডলের মাথায় হাত। সাথে সাথে ফোন দেয় সেই নম্বরে। নানা তালবাহানা করতে থাকেন এবং একপর্যায়ে মোবাইল বন্ধ করে দেয়। মিন্টু মন্ডল উপায় না পেয়ে রাজবাড়ী হেল্পলাইনে সহায়তার জন্য একটা স্ট্যাটাস দেন। বিষয়টি নজরে আসে রাজবাড়ী জেলা পুলিশের উর্ধতন কর্তৃপক্ষের।  সাথে সাথে প্রযুক্তির সহায়তায় ও ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জের সহায়তায় টাকা উদ্ধার করা হয়। তার টাকা আজ রাজবাড়ী জেলার পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ ভুক্তভোগী মিন্টু মন্ডলের হাতে টাকা হস্তান্তর করেন।
এ বিষয়ে মিন্টু মন্ডল বলেন, আমি ভাবতেই পারিনি একটা ফেসবুক গ্রুপের অভিযোগ নিয়ে এভাবে আন্তরিকতা নিয়ে কাজ করবে পুলিশ। আমার মায়ের চিকিৎসার জন্য এ টাকাটা হারিয়ে আমি দিশেহারা হয়ে গিয়েছিলাম। অনেক কৃতজ্ঞতা জেলা পুলিশকে।

এ ব্যাপারে রাজবাড়ী পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, রাজবাড়ীর পুলিশ সবসময় চেষ্টা করে সাধারণ মানুষের বিপদে পাশে থাকার। যেকোন ভুক্তভোগীর পাশে থাকবে জেলা পুলিশ ।

এআরএস