বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২৩, ০৮:২৯ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার বিকেলে দরিকান্দি ভোরের বাজার আকলিমা খাতুন মাদ্রাসা এই কর্মী সভার আয়োজন করা হয়। 

কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক প্রতিমন্ত্রী ক‍্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব.) এমপি। 

তিনি বলেন, দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে। আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্যে। বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। 

তাদের এই অপচেষ্টাকে প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে সকলকে কাজ করতে হবে। 

কর্মী সমাবেশের সভাপতিত্ব করেন দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ জাহিদুল হক দানিছ। 

এর আগে দরিকান্দি ইউনিয়নের ইমামনগর ব্রিজ,খাল্লা উচ্চ বিদ্যালয় এবং খাল্লা দারুস সুন্নাহ ইমাম মেহেদী (আ:) দাখিল মাদ্রাসার নবনির্মিত ৪তলা একাডেমিক ও দরিকান্দি গোলাম আকবর মিল্কি দাখিল মাদ্রাসাভবনের শুভ উদ্বোধন করেন। 

দরিকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ মিঠুর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম ইসহাক, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম,ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নারীনেত্রী সনি আক্তার সুচি, দরিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের নেতা  মির্জা শফিকুল ইসলাম স্বপন,  ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম তুষার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি প্রমুখ।

এইচআর