ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল-মামুন সরকার আর নেই

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২, ২০২৩, ০১:৫৫ পিএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ সোমবার সকালে ফুলবাড়িয়ার নিজ বাসায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

আল-মামুন সরকার দীর্ঘদিন যাবত নানা অসুস্থতায় ভুগছিলেন। তবে চিকিৎসা শেষে তিনি গত কিছুদিন যাবত আগের চেয়ে স্বাভাবিক চলাফেরা করছিলেন। রোববার সংবাদ সম্মেলন করাসহ পরিষদের যাবতীয় কাজে অংশ নেন।

এদিকে আল-মামুন সরকারের মৃত্যুতে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মন্ত্রীর পিআরও ড.রেজাউল করিম এ তথ্য জানিয়েছেন।এছাড়াও শোক জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া সদর (৩) আসনের এমপি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র,আ,ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী।

আল-মামুন সরকার একজন নির্লোভ রাজনীতিবিদ ও সাদা মনের মানুষ হিসেবে পরিচিত ছিলেন। মানবসেবায় তিনি রাষ্টীয়সহ বেসরকারিভাবে বেশকিছু পুরস্কার পান। তিনি প্রতিবন্ধীদের নিয়েও কাজ করতেন।
আল-মামুন সরকারের মৃত্যুতে সর্বত শোকের ছায়া নেমে এসেছে। দলমত নির্বিশেষে সবাই ছুটে যাচ্ছেন তাঁর বাড়িতে। সান্তনা জানাচ্ছেন শোকসন্তপ্ত পরিবারের প্রতি।মরহুমের জানাজার নামাজ আজ(সোমবার) আসরবাদ সদর ঈদগা মাঠে অনুষ্ঠিত হবে।

সাইফুল/এআরএস