বাঞ্ছারামপুরে পাগলা কুকুরের কামড়ে ১০জন আহত

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ০৫:০৮ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পাগলা কুকুরের কামড়ে নারী-পুরুষ,পথচারী শিশু, বৃদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলার দরিয়াদৌলত ইউনিয়নের কদমতলী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে এলাকাবাসী পাগলা কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলে।

বাঞ্ছারামপুর উপজেলা হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার উপজেলার কদমতলী এলাকায় বৃদ্ধা, নারী ও পুরুষ বাজারে যাওয়ার পথে ও শিশুরা স্কুলে যাওয়ার সময় পাগলা কুকুরের কামড়ে ১০ জন আহত হয়ে বাঞ্ছারামপুর হাসপাতালে চিকিৎসার নিতে আসলে  তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতারা হলেন, মো. তৈয়ব(৯), ঐশি আক্তার (০৭), তাসফিয়া আক্তার (০৭), তাসলিমা আক্তার (৩৫), সুফিয়া আক্তার (৮০), সালমা বেগম(২৭) অজান্তা রানী(০৬), রেহেনা বেগম(৩৯) সরফত আলী (৫০)

আহত সরফত আলী বলেন, আমি সকালে বাজার করতে বাজারে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হই। হঠাৎ একটা পাগলা কুকুর দৌড়ে এসে হাতে ও পায়ে কামড়ে দৌড়ে পালিয়ে যায়। আমি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা  নিয়েছি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত ডাক্তার ইফতেখার বাঁধন বলেন, কুকুরের কামড়ের শিকার ১০ জন চিকিৎসা নিতে আসলে আমরা তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি।

এআরএস