বরগুনায় সড়ক দুর্ঘটনায় সিএনজি চালক নিহত

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ১৬, ২০২৩, ০৪:৪১ পিএম

বরগুনা নিশানবাড়িয়া সড়কের আলোর দোকার বৈঠাকাটা নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে জসিম (৩৮) নামের এক সিএনজি চালক নিহত হয়েছেন। নিহত জসিম বরগুনা সদর উপজেলার পরীরখাল গ্রামের মইজুল হকের ছেলে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আরও ৪ জন যাত্রী আহত হয়েছেন। তাদের চিকিৎসার জন্য বরগুনা সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে গর্জনবুনিয়া থেকে ছেড়ে আসা একটি সিএনজি আলোন দোকান বৈঠাকাটা নামক স্থানে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুছড়ে যায়।

স্থানীয়দের সহযোগীতার তাৎক্ষণিক চালকসহ ৪ যাত্রীকে উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইসমাইল হোসেন, সিএনজি চালক জসিমকে মৃত ঘোষণা করেন এবং সিএনজিতে থাকা আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি দেন ।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। তবে দুর্ঘটনার বিষয়ে কারো প্রতি কোন অভিযোগ না থাকায় মৃত্যু দেহ পরিবারের কাছে হস্তান্তর করে দেয়া হয়েছে।

এআরএস