চুয়াডাঙ্গা-২ আসন: পুরুষশূন্য ভোট কেন্দ্র

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ১০:১৩ এএম
ছবি: আমার সংবাদ

সকাল ৯ টা। চুয়াডাঙ্গা-২ আসনের কেরু উচ্চ বিদ্যালয়ে দেখা গেছে ভোট কেন্দ্রে কোন পুরুষ নেই। ভোট দেয়ার জন্য দড়ি টানিয়ে চারটি সারি তৈরি করা হলেও দুটো সারিতে কোনো মানুষ নেই। আর একটি সারিতে পাঁচজন নারী দাঁড়িয়ে আছে ভোট দেওয়ার জন্য। একটু দূরে রোদে বসে অলস সময় পার করছে দুজন আনসার। কেন্দ্রের প্রবেশ মুখে রয়েছে একজন পুলিশ সদস্য।

এই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা ইউনুস হুদা বলেন, এক ঘণ্টার মধ্যে এখানে ২২টি ভোট পড়েছে। সব প্রার্থীর এজেন্ট রয়েছে। সকাল সময় শীতপাড়ায় ভোটারের চাপ তৈরি হয়নি। বেলা বাড়লে ভোটার উপস্থিতি বাড়বে বলে তিনি মনে করছেন।

[272067]

উল্লেখ্য , চুয়াডাঙ্গা-১ (আলমডাঙ্গা ও সদরের একাংশ) আসনে লাঙ্গলের প্রার্থী জেলা জাতীয় পার্টির সভাপতি সোহরাব হোসেন এবং চুয়াডাঙ্গা-২ (দামুড়হুদা, জীবননগর ও সদরের একাংশ) আসনে লাঙ্গলের প্রার্থী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম নির্বাচনের তিন দিন আগে ভোটের মাঠ থেকে সরে দাঁড়াযন।এছাড়া বিএনপির জামাত সহ অন্তত ৬৪ টি রাজনৈতিক দল এবার ভোটে অংশগ্রহণ করেনি।

জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাতি আলী আজগার টগর (নৌকা), দলীয় মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য আবু হাশেম রেজা (ট্রাক), আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মীর্জা শাহরিয়ার মাহমুদ লন্টু (ঢেঁকি) সহ চুয়াডাঙ্গা-২ আসনে মোট ৯জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এআরএস