ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৪

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: মে ১১, ২০২৪, ০৩:৪৩ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় বাবা ছেলেসহ চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ভাঙ্গা কেএম কলেজের ২য় বর্ষের ছাত্রী।

শনিবার সকালে উপজেলার হামিরদী ও কৌডুবি সদরদী এলাকায় পৃথক এ দুটি সড়ক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার হামিরদী এলাকায় একটি ইটবোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে হাসপাতালে নেয়ার পরে তিনজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাহারা কুহালদিয়ার সিরাজুল ইসলামের ছেলে আবুল কাশেম শেখ (৪০), তার ভাই নাজমুল শেখ (৩৫) ও ৮ বছর বয়সী ছেলে মুরসালীন।

আহত মুরসালীনকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরে এবং অপর দুজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরে তাদের মৃত্যু হয়।

অপর ঘটনায় শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কৈডুব সদরদী নামকস্থানে ভাঙ্গা-বরিশাল মহাসড়কে একটি ইজিবাইককে অজ্ঞাত একটা গাড়ি ধাক্কা দিলে ভাঙ্গা কেএম কলেজের ২য় বর্ষের ছাত্রী শ্রাবন্তী (১৭) নামে একজনের মৃত্যু হয়। নিহত শ্রাবন্তী ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগের শাহাদত মোল্লার মেয়ে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল বাকি বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ইএইচ