পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই হুমায়ুন কবির

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০১:৪৮ পিএম

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের পূবাইল থানার শ্রেষ্ঠ এসআই (উপ-পরিদর্শক) নির্বাচিত হলেন মো. হুমায়ূন কবির। তিনি জিএমপির পূবাইল থানায় কর্মরত।

রোববার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের মাসিক ক্রাইম কনফারেন্সে পূবাইল থানায় চাঞ্চল্যকর বিভিন্ন মামলার রহস্য উদঘাটন এবং আসামি গ্রেপ্তার করায় তাকে গাজীপুরে আসামি গ্রেপ্তারকারী হিসেবে নির্বাচিত করেছে জিএমপি অপরাধ দক্ষিণ বিভাগের ডিসি।

এ উপলক্ষ্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের উপ পুলিশ কমিশনার ইব্রাহিম খলিলের (পিপিএম) পক্ষ থেকে ১টি ক্রেস্ট পুরস্কার আনুষ্ঠানিকভাবে প্রদান করেন।

এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার হাফিজুর রহমান, টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান দিপু, পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামানসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে এসআই হুমায়ুন কবির জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের উপ পুলিশ কমিশনার ইব্রাহিম খলিল (পিপিএম) স্যারের হাত থেকে শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার গ্রহণ সত্যি আনন্দের। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অপরাধ দক্ষিণ বিভাগের ডিসি স্যার, এডিসি স্যার, এসি স্যার ও পূবাইল থানার ওসি স্যারের প্রতি কৃতজ্ঞ। কারণ তাদের দিকনির্দেশনা না পেলে এ অর্জন অসম্ভব ছিল। এবং কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাহারা অসামান্য অভিযানে অংশগ্রহণকারী সকল অফিসার ফোর্সদের প্রতি।

তিনি জানান, পেশাগত পুরস্কার প্রাপ্তির এ গৌরব শুধু তার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। এ পুরস্কার প্রাপ্তি তার পেশাগত দক্ষতায় আরও উৎসাহ ও প্রেরণা যোগাবে বলে জানান তিনি।

ইএইচ