দুদকের উদ্যোগে সততা স্টোরে অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ

অভয়নগর (যশোর) প্রতিনিধি প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০৪:৫১ পিএম

যশোরের অভয়নগরে দুর্নীতি দমন কমিশনের (দুদক) উদ্যোগে সততা স্টোরে অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

সোমবার সকালে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তনে এ সততা স্টোরের অর্থ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম আবু নওশাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের যশোর জেলা কার্যালয়ের উপপরিচালক মোহাম্মদ আল আমীন।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সুনীল দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শামীম হোসাইন, যশোর জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম মল্লিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহিদুল ইসলাম, দুর্নীতি প্রতিরোধ কমিটি অভয়নগর শাখার সভাপতি মোহাম্মদ আব্দুল মতলেব।

অনুষ্ঠানের প্রধান অতিথি ২০টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে নগদ ১০ হাজার করে দুই লাখ টাকা ও ৮০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা সহায়ক উপকরণ তুলে দেন। দুর্নীতি প্রতিরোধ কমিটির অভয়নগরের পক্ষ থেকে শিক্ষার্থীদের হাতে বই গাছের চারা ও দুর্নীতি বিরোধী প্রচারপত্র তুলে দেন।

ইএইচ