ঘূর্ণিঝড় রেমাল

চট্টগ্রামে দেয়াল চাপায় নিহত হৃদয়ের পরিবারকে আর্থিক সহায়তা

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৮:১২ পিএম

চট্টগ্রাম নগরীর বায়েজিদে নির্মাণাধীন ভবনের দেয়াল চাপায় নিহত মোহাম্মদ সাইফুল ইসলাম হৃদয়ের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক। সেইসাথে ঘটনাস্থলের নির্মাণাধীন দেয়াল ঝুঁকিপূর্ণ হওয়ায় সব ধরনের নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

সোমবার (২৭ মে) বিকেলবেলা নগরীর বায়েজিদের টেক্সটাইল এলাকার চন্দ্রনগর বাজার রোডে অবস্থিত খলিলের বাড়ির বিপরীতে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও) এ. বি. এম. মশিউজ্জামানের নেতৃত্ব একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবারকে এই আর্থিক সহায়তা প্রদান করেন। 

বিষয়টি নিশ্চিত করে ইউএনও জানান, আজ সকালে নির্মাণাধীন ভবনের একটি দেয়াল ধসে ঘটনাস্থলে সাইফুল ইসলাম হৃদয় (২৬) নামে এক যুবক নিহত হওয়ার ঘটনা ঘটে। নিহত সাইফুল নোয়াখালী জেলার বেগমগঞ্জের বাবলু হোসেনের পুত্র। উক্ত ঘটনার প্রেক্ষিতে জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশে দ্রুত আমরা ঘটনাস্থল পরিদর্শন করি এবং তাৎক্ষণিক আমরা নিহতের লাশ দাফন কাফনের জন্য তার পরিবারকে জেলা প্রশাসকের পক্ষ থেকে ২৫ হাজার টাকা প্রদান করি। তাছাড়া নির্মাণাধীন দেয়াল ঝুঁকিপূর্ণ হওয়ায় সকল ধরনের নির্মাণ কাজ বন্ধ রাখার নির্দেশনা প্রদান করা হয়। সেইসাথে সংশ্লিষ্ট দপ্তরকে এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়। 

এসময় হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ সাবরীন ও কাট্টলী সার্কেল উপস্থিত ছিলেন।

আরএস