আশুলিয়ায় দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: জুন ৬, ২০২৪, ০৯:২০ পিএম

সাভারের আশুলিয়ায় বিভিন্ন বাড়িসহ খামারে গরু ডাকাতির প্রস্তুতিকালে দুর্ধর্ষ ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ তিনটি পিকআপ জব্দ করা হয়।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহাম্মেদ (বিপ্লব)।

এর আগে বুধবার রাতে আশুলিয়ার ডেন্ডাবর এলাকার উইলিয়াম সোয়েটার্সের সামনে থেকে ও পলাশবাড়ী এলাকার হাবিব সিএনজির নিকট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মো. তোফাজ্জল হোসেন ওরফে তুফান (৩৯), মিন্টু (৩৮), মো. ইয়াকুব আলী (৪০), মো. রঞ্জু প্রামানিক (৩১), মো. মোহর আলী (৫০), আনিস মোল্লা (৩৫), মো. জহিরুল ইসলাম (৪০) ও মো. ফজলুল ইসলাম (২৭)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহাম্মেদ (বিপ্লব) বলেন, গ্রেপ্তার আসামিরা প্রাথমিকভাবে ডাকাতির সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। পরে তাদের বিরুদ্ধে আশুলিয়া থানার একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক ডাকাতিসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানান তিনি।

ইএইচ