চাঁদপুরে গোলাগুলিতে নিহত ১, পুলিশসহ আহত ২০

চাঁদপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০১:৩৪ এএম

পূর্বশত্রুতার জের ধরে চাঁদপুর শহরের পুরানবাজার এলাকায় ভাঙচুর ও গোলাগুলিতে আল আমিন (৩২) নামের এক যুবক নিহত এবং পুলিশসহ প্রায় ২০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

বুধবার রাতে পুরাণবাজার মধুসুদুন উচ্চ বিদ্যালয় সংলগ্ন পলাশের মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৩০টি দোকান ভাঙচুর করা হয়।

নিহত আল-আমিন পুরানবাজার এলাকার আ. মজিদ খান ডেঙ্গুর ছেলে।

আহতরা হলেন- পুলিশের এএসআই মনিরুল, কন্সটেবল আল-আমিন ও স্বপন। এছাড়া স্থানীয় রাশেদ, কামাল, শাকিল, রহমান, জসিম, আল-আমিনসহ প্রায় ২০ জন আহত হয়। আহতদের অনেকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার পরপর চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) রাশেদুল হক চৌধুরী, জেলা গোয়েন্দা পুলিশের (ওসি) এনামুল হক চৌধুরী, চাঁদপুর সদর মডেল থানার (ওসি) শেখ মো. মুহসীন আলম হাসপাতালে ছুটে আসেন এবং নিহতের পরিবারকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে আইনের আওতায় আনা হবে বলে আশ্বস্ত করেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) সুদীপ্ত রায় জানান, আগে থেকে ঝামেলা ছিল। সেই ঝামেলাই সূত্রপাত। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করা হয়েছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে, তা আমরা খতিয়ে দেখছি।

ইএইচ