টিকটক করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি: প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৩:৩৮ পিএম

ফরিদপুরের সদর উপজেলায় টিকটক ভিডিও বানাত গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে লাবিব মৃধা(১৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রাজবাড়ী-ভাঙ্গা রেলপথে সদর উপজেলার গেরদা ইউনিয়নের কেশবনগর গ্রামের মধ্যে রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে।

নিহত কিশোর লাবিব মৃধা সদর উপজেলার দক্ষিণ টেপাখোলা এলাকার হরিসভা মহল্লার বাসিন্দা মো. লিটন মৃধার ছেলে। সে এ বছর ফরিদপুর জিলা স্কুল থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে বন্ধুদের সঙ্গে দুটি মোটরসাইকেল নিয়ে গেরদা ইউনিয়নের কেশবনগর গ্রামের মধ্যে রেল ক্রসিংয় এলাকায় রেললাইনের ওপর বসে আড্ডা ও টিকটক বানানোর জন্য ভিডিও করছিল।

 এ সময় ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি চলে এলে লাবিব মৃধার সাথের তিন বন্ধু দ্রুত সরে যেতে পারলেও লাবিব ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে প্রথমে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে, পরে খবর পেয়ে রাজবাড়ী থেকে রেলওয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

এর সত্যতা নিশ্চিত করে রাজবাড়ী রেলওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সোমনাথ বসু বলেন, খবর পেয়ে ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা যায় বন্ধুদের সঙ্গে টিকটক করতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই ওই কিশোরর মৃত্যু হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বিআরইউ