ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করতে কাজ করছে মধুপুর থানা পুলিশ

আ. হামিদ মধুপুর, (টাঙ্গাইল) প্রকাশিত: জুন ১৪, ২০২৪, ১০:৩৫ পিএম

ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদে নিশ্চিত ও যানজট নিরসনে কাজ করেছেন টাঙ্গাইলের মধুপুর থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান।

এ সময় থানার সকল সদস্যরা একযোগে দায়িত্ব পালন করছেন বলে আমার সংবাদকে জানিয়েছেন ওসি মোল্লা আজিজুর রহমান।

বৃহস্পতিবার থেকে ঈদুল আজহা উপলক্ষ্যে মধুপুর থানা পুলিশ যানজট নিরসনে নিরলসভাবেভাবে কাজ করে যাচ্ছেন।

সার্বিক বিষয়ে সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) ফারহানা আফরোজ জেমি আমার সংবাদকে বলেন, যখন সবাই ঈদের ছুটিতে বাড়ি যাবার জন্য ব্যস্ত থাকে তখন তাদেরকে সুন্দরভাবে নিরাপত্তার সঙ্গে বাড়ি পৌঁছে দিতে আমরা ২৪ ঘণ্টা সড়কে কাজ করে থাকি।

জেমি আরও বলেন, আমাদের প্রতিটি পুলিশ সদস্য মানুষকে সেবা দিয়ে উৎসব পালন করে। আমাদের উৎসব হচ্ছে দেশের মানুষকে নিরাপত্তা দিতে পেরে।

মধুপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান আমার সংবাদকে বলেন, ঈদে ফিটনেসবিহীন কোনো গাড়ি চলাচল করতে পারবে না। পাশাপাশি মহাসড়কে নছিমন, করিমন, ভটভটি চলাচলও বন্ধ থাকবে।

যাত্রীদের অনুরোধ জানিয়ে ওসি বলেন, নিজের জীবনের ঝুঁকি নিয়ে কোনো যানবাহনের যাত্রী হবেন না। ঈদের আনন্দ ভাগাভাগি করতে আপনারা গ্রামের বাড়িতে যাচ্ছেন, দুর্ঘটনার শিকার হয়ে যেন আপনজনদের কাছে যেতে না হয়।

ওসি বলেন, ঈদে কেনাকাটাকে কেন্দ্রে করে একটি চক্র জাল টাকা ছড়িয়ে দেয়ার চেষ্টা করে। সে বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। টাকা পরিবহনে কোনো ধরনের সহযোগিতা চাইলে পুলিশ সেবা দিতে প্রস্তুত আছে। যেকোনো প্রয়োজনে জনসাধারণকে ওসির মোবাইল নাম্বারে এবং জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করার অনুরোধ জানান তিনি।

ইএইচ