আমের ক্যারেটে ফেনসিডিল, কারবারি গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি: প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ১২:১৪ পিএম

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রায় সাড়ে ১৩ লাখ টাকার ফেনসিডিলসহ মো. শান্ত আহমেদ (২৩) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪ একটি অভিযানিক দল।

রবিবার (২৩ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন, সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে শনিবার দুপুরে আশুলিয়ার বাইপাইল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার মো. শান্ত আহমেদ (২৩) কুষ্টিয়া জেলার বাসিন্দা বলে জানা যায়।

র‍্যাব জানায়, শনিবার দুপুরে র‍্যাব সদরদপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-৪ ও র‍্যাব-১২ যৌথভাবে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় আমের ক্যারেটে লুকিয়ে আনা ৩৯২ বোতল ফেনসিডিলসহ শান্ত নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক বাজার মূল্য প্রায় ১৩ লাখ ৭২ হাজার।

সিপিসি-২, র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামি জানায় যে সে দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল।

এ ব্যাপারে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বিআরইউ