কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে ইবি প্রেসক্লাবের মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০৫:৪৪ পিএম

এশিয়ান টেলিভিশনের কুষ্টিয়ার স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক সত্যখবর পত্রিকার সম্পাদক হাসিবুর রহমান রিজুর ওপর নৃশংস সন্ত্রাসী হামলা ও তার ব্যবহৃত মোটরসাইকেল ভাঙচুরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ইবি থানা প্রেসক্লাব।

রোববার ইবি থানা প্রেসক্লাবের আয়োজনে বেলা সাড়ে ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। মানববন্ধনে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

মানববন্ধন কর্মসূচিতে ইবি থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুম বিল্লার সভাপতিত্বে একাত্মতা ঘোষণা করে বক্তব্য দেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুন্নবী বাবু, সাপ্তাহিক পথিকৃৎ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহরিয়ার ইমন রুবেল, সত্যখবর পত্রিকার  স্টাফ রিপোর্টার শরিফুল ইসলাম, স্টাফ রিপোর্টার মাহমুদ আল হাফিজ অভি, নেক্সাস টেলিভিশন ও একটাকার খবরের কুষ্টিয়া প্রতিনিধি মেজবা উদ্দিন পলাশ, ইবি থানা প্রেস ক্লাবের সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও দৈনিক সময়ের কাগজের ইবি থানা প্রতিনিধি জুয়েল রানা, দৈনিক জনবাণীর প্রতিনিধি রাজু আহম্মেদ, পথিকৃৎ পত্রিকার প্রতিনিধি সাগর, দৈনিক ইন্টারন্যাশনাল পত্রিকার আজিজুল ইসলাম, দৈনিক দিনের খবর পত্রিকার তিতাস আহম্মেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রশাসনের কাছে জোর দাবি, সাংবাদিক হাসিবুর রহমান রিজুর ওপর এমন বর্বরোচিত সন্ত্রাসী হামলায় যারা জড়িত দ্রুত তাদের গ্রেপ্তার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক। সাংবাদিকদের সুরক্ষায় প্রশাসনকে এগিয়ে আসার আহ্বানও জানানো হয়।

ইএইচ