জেলা পরিষদ সদস্যসহ জোড়া খুনের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুন ২৯, ২০২৪, ০৫:১৫ পিএম

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার রানীহাটিতে দুর্বৃত্তদের হামলায় জেলা পরিষদ সদস্য ও নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম এবং স্কুলশিক্ষক আব্দুল মতিন নিহতের ঘটনায় ৫২ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে মামলাটি দায়ের করেন নিহত আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম।

মামলার প্রধান আসামি করা হয়েছে নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আশরাফুল হকে।

গ্রেপ্তার দুজন হলেন- মামলার প্রধান আসামি আশরাফুল হকের স্ত্রী আনোয়ারা বেগম আম্বিয়া (৪৫) ও ঘোড়া পাখিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মো. আশরাফুল হক।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম ও স্কুলশিক্ষক আব্দুল মতিন হত্যার ঘটনায় ৫২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। মামলাটি দায়ের করেন নিহত আব্দুস সালামের স্ত্রী ফেরদৌসী বেগম।

মামলায় নয়ালাভাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশরাফুল হককে প্রধান আসামি করা হয়েছে। শিবগঞ্জ থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযানে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের ধরতে অভিযান চলছে।

ইএইচ