পর্যটন সচিব মোকাম্মেল হোসেন

চাঁপাইনবাবগঞ্জে দ্রুতই শুরু হবে পর্যটন কেন্দ্রের অবকাঠামো নির্মাণ কাজ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৪:৩৬ পিএম

বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন চাঁপাইনবাবগঞ্জে মহানন্দায় বাংলাদেশ পর্যটন কর্পোরেশন কর্তৃক গৃহীত শেখ হাসিনা সেতু সংলগ্ন এলাকায় পর্যটন কেন্দ্র নির্মাণ প্রকল্প পরিদর্শন করেছেন।

এ সময় তিনি জানিয়েছেন এর অবকাঠামো নির্মাণ কাজ আগামী সেপ্টম্বর-অক্টোবর মাস থেকেই শুরু হবে এবং দ্রুত সময়ের মধ্যে সকল কাজ শেষ করে পর্যটন কেন্দ্রটি চালু করা হবে।

শনিবার সকালে পরিদর্শনকালে তিনি এ কথা জানান।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আবু তাহের মুহাম্মদ জাবের, চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসিফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার মোছা. তাছমিনা খাতুন, শেখ হাসিনা সেতু পর্যটন কেন্দ্রের প্রকল্প পরিচালক মো. জিয়াউল হক, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে সচিব মো. মোকাম্মেল হোসেন চলমান কাজগুলো দ্রুত সম্পন্ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন। এ সময় সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ পর্য়টন কেন্দ্রটি সম্পর্কে সচিবকে অবহিত করেন।

এছাড়াও চাঁপাইনবাবগঞ্জে কালেক্টরেট শিশু পার্ক ও ইলা মিত্র সংগ্রহশালা পরিদর্শন করেছেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় সচিব মো. মোকাম্মেল হোসেন।

ইএইচ