প্রতিপক্ষের হামলায় যুবকের হাতের কব্জি বিচ্ছিন্ন

মাদারীপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২৪, ০৫:১৯ পিএম

মাদারীপুরে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের দায়ের কোপে বিপ্লব মৃধা নামে এক যুবকের ডান হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনা ঘটেছে। সে কয়েকমাস আগে আকাশ খান নামে এক যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। সুস্থ হয়ে ফিরে প্রতিশোধ হিসেবে বিপ্লবের হাতের কব্জি কেটে নেয় তারা।

জানা যায়, মাদারীপুর পৌরসভার চরমুগরিয়া ডিগ্রি কলেজের ভিতরে শনিবার দুপুরে পূর্ব শত্রুতার জেরে বিপ্লব মৃধার (৩৫) উপর হামলা চালায় প্রতিপক্ষ আকাশ ও তার ছোট ভাই সাগরসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জন। এ সময় তারা দা দিয়ে কোপ দিয়ে বিপ্লবের ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে।

পরে আহত বিপ্লবকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে।

স্থানীয় রাহাত হোসেন বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। চার মাস আগে আকাশকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে ওই গ্রুপের লোকজন। সুস্থ হয়ে ফিরে এসে সুযোগ খুঁজতে তাকে প্রতিশোধ নিতে। আজ বিপ্লবকে কৌশলে কলেজের মধ্যেই নিয়ে তার উপর হামলা চালায় আকাশ ও তার লোকজন। তখন তার ডান হাত কুপিয়ে কব্জি কেটে বিচ্ছিন্ন করে ফেলে।

এ বিষয়ে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, কব্জি বিচ্ছিন্ন অবস্থায় বিপ্লব মৃধা নামে এক যুবককে নিয়ে এলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন আহমেদ বলেন, কব্জি বিচ্ছিন্নের ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ