দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনের সভাপতি আখতার, সম্পাদক আজাদ

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৮, ২০২৪, ০৪:০৪ পিএম

দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশনের ত্রি-বার্ষিক নির্বাচনে ড. হাসনাইন আকতার হক সভাপতি ও একেএম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ত্বাসীন আক্তার হক ডেল ও অধ্যাপক ডা. এ এইচ এম শফিকুর রহমান।

সোমবার ফাউন্ডেশনের ইলেকশন বোর্ড নির্বাচিতদের তালিকা ঘোষণা করে।

২০২৪-২৫ থেকে ২০২৬-২৭ মেয়াদে কার্যনির্বাহী কমিটির অন্যান্য নির্বাচিতরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবু তাহের আবু ও ডা. মো. জিয়াউল হক, কোষাধ্যক্ষ মো. আনোয়ারুল কবীর।

নির্বাহী সদস্যরা হলেন- এস এম খালেকুজ্জামান বাবু, আলহাজ্ব ডা. চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী, ডা. মো. গোলাম গাউস মন্টু, আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, মো. আবেদুর রহমান বিরাজ, মো. আখতারুজ্জামান মিয়া, ডা. হাফিজুল ইসলাম, মো. আবু তৈয়ব আলী দুলাল, মো. শাহেদ রিয়াজ পিম, মিসেস রেজিনা ইসলাম ও মমতাজ বেগম।

জিয়া হার্ট ফাউন্ডেশনের এই ত্রিবার্ষিক নির্বাচনে আর কোনো প্রার্থী বা প্যানেল না থাকায় উল্লিখিত প্যানেলটিকে বিজয়ী হিসেবে ঘোষণা করে নির্বাচন পরিচালনা কমিটি।

নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ সম্পাদক একেএম আজাদ গণমাধ্যমের উদ্দেশ্যে বলেন, দিনাজপুরের স্বাস্থ্যসেবায় জিয়া হার্ট ফাউন্ডেশন একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। এটি দিনাজপুরবাসীর আশা আকাঙ্ক্ষা স্বাস্থ্যসেবামূলক প্রতিষ্ঠান। এখানে কোনো প্রকার ভেদাভেদ নাই। সকলে মিলে দিনাজপুরবাসীর জন্য কাজ করার চেষ্টা করা হয়। আমরা চাই আর ঢাকা বা অন্য কোথাও নয়, দিনাজপুরেই যেন সকল রোগের চিকিৎসা সম্ভব হয়। সেজন্য এই কমিটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ইএইচ