বগুড়ায় একই পরিবারের নিখোঁজ ৭ জনকে রাঙ্গামাটিতে উদ্ধার

রাঙ্গামাটি প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৯, ২০২৪, ০৭:৩১ পিএম

বগুড়া জেলা নিখোঁজ একই পরিবারের ৭ জনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এরমধ্যে পাঁচজনকে রাঙ্গামাটি জেলা শহর ও দু’জনকে জেলার নানিয়ারচর উপজেলার বুড়িঘাট থেকে উদ্ধার করা জানিয়েছে রাঙ্গামাটির ডিবি পুলিশ।

মঙ্গলবার রাঙামাটির ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

উদ্ধার সাতজন হলেন- ফাতেমা বেগম বেবি (৪৮), মো: বিক্রম আলী (১৩), রুনা খাতুন (১৫), রুমি বেগম (৩২), বৃষ্টি খাতুন (১৪), মো: হাসান (৬) ও মো: হোসেন (৬)। তারা সকলেই বর্তমানে বগুড়া জেলার নারুলী পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা।

ওসি মানস বড়ুয়া বলেন, বগুড়া থেকে রহস্যজনকভাবে একই পরিবারের ৭ জন নিখোঁজের পর পিবিআই আমাদের সহায়তা চায়। সোমবার (৭জুলাই) দিনভর অভিযান চালিয়ে আমরা জেলা শহরের এক এলাকা থেকে ৫ জন ও নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন থেকে ২ জনসহ একই পরিবারের ৭ জনকে উদ্ধার করি। সোমবার রাতেই তাঁদের বগুড়ার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে, গত ৬ জুলাই বগুড়া সদর থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করে ফাতেমা বেগম বেবির স্বামী মো: আব্দুর রহমান।

জিডিতে তিনি উল্লেখ করেন, ৩ জুলাই আব্দুর রহমান বাড়িতে না থাকার সুযোগে পরিবারের সাত সদস্য বাড়ি থেকে চলে যায়। থানায় জিডির একদিন পর ৮ জুলাই একই পরিবারের সাতজনকে উদ্ধার করে রাঙ্গামাটির পুলিশ।

আরএস