করিমগঞ্জে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা

কিশোরগঞ্জ প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০৩:০০ পিএম

কিশোরগঞ্জের করিমগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান দের দ্বায়িত্বগ্রহণে সংবর্ধনা ও প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান দায়িত্বভার গ্রহণের পর তাদেরকে বরণ করে উপজেলা প্রশাসন।

বুধবার বেলা ১১টায় দায়িত্বভার গ্রহণের আগে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক মাখন, ভাইস চেয়ারম্যান মু. রফিকুল ইসলাম রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা।

পরে উপজেলা পরিষদের হলরুমে প্রথম মাসিক সভা শুরুর পূর্বে উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, পৌরসভার মেয়র, সকল ইউপি চেয়ারম্যান,সাংবাদিক ও বিভিন্ন প্রতিষ্ঠানের দপ্তর প্রধানদের পক্ষে নবনির্বাচিতদের শুভেচ্ছা ও সংবর্ধনা জানানো হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলীর সভাপতিত্বে উপজেলা পরিষদের প্রথম সভায় বক্তব্য দেন-উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোজাম্মেল হক মাখন, ভাইসচেয়ারম্যান মু.রফিকুল ইসলাম রাসেল, ভাইসচেয়ারম্যান আনোয়ারা, পৌরসভার মেয়র হাজী মুসলেহ উদ্দিন, করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ অন্যরা।

এদিন নবনির্বাচিতদের শুভেচ্ছা জানাতে উপজেলা পরিষদ চত্বর ও সভাকক্ষে আওয়ামী লীগ নেতাকর্মীদের পাশাপাশি ফুল হাতে ভিড় করেন বিভিন্ন শ্রেণিপেশার শতশত মানুষ।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক মাখন জনগণের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, তিনি জনগণের সেবক হয়ে থাকতে চান এবং করিমগঞ্জ উপজেলাবাসীকে সাথে নিয়ে জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের একটি আধুনিক উপজেলা হিসেবে গড়তে চান।

এ সময় তিনি উপজেলার অবকাঠামো উন্নয়ন ও জনগণের মানোন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

বিআরইউ