সুনামগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৩, ২০২৪, ০৫:০২ পিএম

সুনামগঞ্জে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার এম.এন মোর্শেদ।

শনিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিত হন তিনি। পরবর্তীতে গণমাধ্যমকর্মীদের কাছেই সুনামগঞ্জের সার্বিক পরিস্থিতি সম্পর্কে জানতে চান।

এ সময় গণমাধ্যমকর্মীরা পুলিশ সুপারকে চোরাচালান, বালু-পাথর লুট, ইভটিজিংসহ শিশু হারানোর গুজব সম্পর্কে অবহিত করেন।

জেলায় এ সকল অপকর্ম বন্ধে পদক্ষেপ নেয়া হবে জানিয়ে পুলিশ সুপার বলেন, আমি সবেমাত্র সুনামগঞ্জ জেলায় পুলিশ সুপার হিসাবে যোগদান করেছি। এ জেলার চোরাচালানের খবর জানতে পেরে ইতিমধ্যে জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। তাছাড়া ইভটিজিং বন্ধে দ্রুত পদক্ষেপ নেয়া হবে। স্কুলকলেজের সামনে যাতে বখাটেরা ঘুরে বেড়াতে না পারে সেজন্য পদক্ষেপ নেয়া হবে। হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো ও উচ্চশব্দে হর্ন বাজালে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। শিশু হারানোর যে গুজবটা রটছে সেটা নিয়ন্ত্রণে সবাইকে সচেতন হতে হবে।

তিনি আরও বলেন, সুনামগঞ্জ জেলা একটি ঐতিহ্যবাহী জেলা। সাম্প্রদায়িক সম্প্রীতির এ জেলায় আইনশৃঙ্খলা বজায় রাখতে কাজ করবে পুলিশ। সুনামগঞ্জ জেলাকে একটি আধুনিক জেলা হিসাবে গড়ে তুলতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আবু সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) রাজন কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইনসহ গণমাধ্যমকর্মীরা।

ইএইচ