পোরশায় মাসিক সমন্বয় সভা

পোরশা (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২৪, ০৪:২৮ পিএম

নওগাঁর পোরশা উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফ আদনানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন- পুনঃনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান।

পুনঃনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শপথ গ্রহণের পর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন দোয়া করেন এবং জনগণের সেবা করার উদ্দেশ্যে তার চেয়ারে বসেন।

সভা শুরু হওয়ার পূর্বেই সভাপতি নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

কোটা সংস্কার আন্দোলনের নামে যারা দেশের সম্পদ নষ্ট করেছে ভাঙচুর করেছে তারা কখনো দেশের উন্নয়ন চায়না। উপজেলার সকলকে এ আন্দোলনে কাউকে উসকে দেওয়া থেকে বিরত থাকবেন বলে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।
সমন্বয় সভায় সভাপতি দপ্তরের প্রত্যেক কর্মকর্তাকে কাজের গতি নিয়ে বিবৃতি প্রদানে নির্দেশ করেন। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের এক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাল্যবিবাহ প্রতিরোধে আরও জোরালো পদক্ষেপ গ্রহণ করার অনুরোধ জানান।

পরে আইনশৃঙ্খলা কমিটির সভা শুরু হয়। এতেও উপজেলা নির্বাহী অফিসারের সভাপতি উপজেলা চেয়ারম্যান প্রধান অতিথি ছিলেন।

থানার কর্মকর্তা আতিয়ার রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন- আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো এ মাসে তিনটি মাদকের মামলা হয়েছে, এনজিও কর্মকর্তারসহ সকলকে দেশের বর্তমান উদ্ভূত পরিস্থিতিতে কাউকে উসকিয়ে বা এ বিষয়ে আলোচনা না করারও অনুরোধ জানান।

উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান খোকন মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম প্রকৌশল কর্মকর্তা, কৃষি কর্মকর্তা প্রাণিসম্পদ কর্মকর্তা উপজেলা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসারসহ সকল কর্মকর্তা পোরশা মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ