বরগুনা জেলা বিএনপির বিক্ষোভ মিছিল

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১০, ২০২৪, ০৯:৩৯ পিএম

বরগুনা জেলা আওয়ামী লীগের উসকানিমূলক কর্মকাণ্ডের প্রতিবাদে বরগুনা জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৪টায় জেলা বিএনপির কার্যালয় থেকে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বরগুনা প্রেসক্লাব চত্বরে জনসমাবেশের আয়োজন করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি কেন্দ্রীয় কার্যকরী সংসদের সদস্য ও জেলা বিএনপি‍‍`র সাবেক সভাপতি মো. নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামী বরগুনা জেলা কমিটির জেনারেল সেক্রেটারি মো. আফজাল হোসেন, জেলা বিএনপির অন্যতম নেতা এ জেড এম সালেহ ফারুক, অ্যাডভোকেট নুরুল আমিন, মো. ফজলুল হক মাস্টার, তালিমুল ইসলাম পলাশ, শফিকুল ইসলাম মাহফুজ, জেলা যুবদলের সভাপতি জাহিদ হোসেন মোল্লা প্রমুখ।

সমাবেশে জাতীয়তাবাদী দল বিএনপি, জামায়াতে ইসলামী, ইসলামী শাসনতন্ত্র আন্দোলনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতনের পর বেশকিছু জায়গায় হামলা হলেও বরগুনা অনেকটা শান্ত পরিবেশ বিরাজ করছিল। সেখানে আজ সকালে জেলা আওয়ামী লীগের নেতৃত্বে তাদের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা শহরে উসকানিমূলক বিক্ষোভ মিছিল করে। তাদের এই উসকানিমূলক বক্তব্যে বরগুনা আবার অশান্ত শহরে পরিণত হয়। নেতৃবৃন্দ হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এই শান্তিপ্রিয় বরগুনাকে কোন মহল দ্বারা আর অশান্ত করা যাবে না।

ইএইচ