অর্থ লুণ্ঠনকারীদের বিচার চাইলেন মেজর হাফিজ

লালমোহন (ভোলা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৪, ০৮:১৬ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহমদ বলেছেন, মহান রাব্বুল আলামিন স্বৈরাচারী আওয়ামী লীগকে বিতাড়িত করেছে। ইয়েমেনের শাসক আবরাহার বিরুদ্ধে আবাবিল পাখিরা যেভাবে পাথর নিক্ষেপ করে হত্যা করেছে, একইভাবে বৈষম্যবিরোধী ছাত্র সমাজ এবং বিভিন্ন পেশাজীবীরা ও মা-বোনেরা রাস্তায় নেমে স্বৈরাচারী আওয়ামী লীগকেকে উচিত শিক্ষা দিয়েছে।

বলেন— আমি অত্যন্ত ভাগ্যবান, এদেশের দুই দইটা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। একটা ১৯৭১ সালে এবং এবং মহান আগস্ট বিপ্লবে। বর্তমান অন্তবর্তীকালীন সরকারের কাছে বাংলাদেশের অর্থ-সম্পদ লুণ্ঠনকারী ও বিদেশে সেকেন্ড হোমের মালিকদের বিচার দাবি করেন তিনি।

মঙ্গলবার সকাল লালমোহন উপজেলা বিএনপির আয়োজনে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণ ও স্বৈরাচারী হাসিনা সরকারের গুম-খুনের প্রতিবাদে পৌর শহরের চৌরাস্তায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ দাবি জানান তিনি।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদ আরও বলেন, স্বৈরাচার শেখ হাসিনা ভেবেছিলেন স্টিম রোলার চাপিয়ে বাংলাদেশের কণ্ঠস্বরকে স্তব্ধ করে দিবেন। আজ কোথায় আওয়ামী লীগ? মহান আল্লাহ কাউকে ছাড় দেন না।

লালমোহন উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহরুখ হাফিজ ডিকোর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত, সাধারণ সম্পাদক সাদেক আহমদ খান, ভোলা জেলা বিএনপির আহ্বায়ক গোলাম নবী আলমগীর, লালমোহন উপজেলা বিএনপির সদস্য সচিব শফিকুল ইসলাম বাবুলসহ আরও অনেকে।

ইএইচ