কিশোরগঞ্জ প্রেসক্লাবে বৈষম্যবিরোধী কমিটি গঠন

কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৪:০২ পিএম

কিশোরগঞ্জ প্রেসক্লাবের বৈষম্যবিরোধী কমিটি গঠন করা হয়েছে।

বুধবার রাতে দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি আল আমিনকে প্রধান সমন্বয়ক করে ১৩ সদস্যদের এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ, এখন টিভির ও ঢাকা মেইলের জেলা প্রতিনিধি মশিউর রহমান কায়েস, চ্যানেল আই ও জাগো নিউজের জেলা প্রতিনিধি এসকে রাসেল, বিজয় টিভি ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি শরফ উদ্দিন জীবন, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি ফারুকুজ্জামান, ঢাকার ডাকের জেলা প্রতিনিধি মোস্তাফা শাওন, কালের নতুন সংবাদের সম্পাদক খাইরুল ইসলাম, শতাব্দীর কণ্ঠের সামসুল আলম শাহীন।

এছাড়াও কমিটিতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের পক্ষ থেকে চারজনকে রাখা হয়েছে।

তারা হলেন- চব্বিশের বিপ্লবের অন্যতম সংগঠক সায়েদ সুমন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ইকরাম হোসাইন, নুসরাত জাহান, শেখ মো. মুদ্দাছির।

এর আগে এক মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এ আলোচনায় অংশ নেন বিভিন্ন গণমাধ্যমকর্মীরা। সেখানে গণমাধ্যমকর্মীরা দীর্ঘদিন বন্ধ থাকা প্রেসক্লাবকে সবার জন্য মুক্ত করে দেওয়ায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের ধন্যবাদ জানিয়ে বলেন, বৈষম্য দূরিকরণে যে কমিটি করা হয়েছে সেই কমিটি সকলের সাথে সমন্বয় করে বৈষম্যহীন করে তুলবে।

এ সময় বক্তারা প্রকৃত সাংবাদিকবান্ধব প্রেস ক্লাব গড়ে তুলারও আহ্বান জানান বৈষম্য দূরীকরণ কমিটিকে।

মুক্ত আলোচনায় বক্তব্য দেন- সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার নূর মোহাম্মদ, এটিএন নিউজ ও দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি শফিক আদনান, দৈনিক জনকণ্ঠের জেলা প্রতিনিধি মাজহার মান্না, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি বিজয় রায় খোকা, দৈনিক নয়াদিগন্তের জেলা প্রতিনিধি মো. আল আমিন, বৈশাখি টিভির জেলা প্রতিনিধি সুলতান রায়হান ভূইয়া রিপন, দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি শহীদুল ইসলাম পলাশ, নেক্সাস টেলিভিশন জেলা প্রতিনিধি রুমন চক্রবর্তী, দৈনিক ইনকিলাবের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম বাদশা, স্বদেশে প্রতিদিনের জেলা প্রতিনিধি আলী রেজা সুমন, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি ফারুকুজ্জামান, বাংলাদেশের কণ্ঠের জেলা প্রতিনিধি শফীক কবির, দৈনিক আজকের দেশের জেলা প্রতিনিধি আমিন সাদী, ঢাকার ডাকের জেলা প্রতিনিধি মোস্তাফা শাওন, বিজয় টিভি ও দৈনিক কালবেলার জেলা প্রতিনিধি শরফ উদ্দিন জীবন, এখন টিভি ও ঢাকা মেইলের জেলা প্রতিনিধি মশিউর কায়েস, চ্যানেল আই ও জাগো নিউজের জেলা প্রতিনিধি এসকে রাসেল, সিএনএন বাংলা টিভির জেলা প্রতিনিধি হুমায়ুন কবির, দৈনিক শতাব্দীর কণ্ঠের শামসুল আলম শাহীন, কালের নতুন সংবাদের সম্পাদক খাইরুল ইসলাম, ঢাকা প্রতিদিনের জেলা প্রতিনিধি রাজিবুল হক সিদ্দিকী, ডেইলি আমার টাইমসের জেলা প্রতিনিধি তন্ময় আলমগীর, দ্যা সাউথ এশিয়ান টাইমসের জেলা প্রতিনিধি মনির হোসাইন, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি মেরাজ নাসিম, নাগরিক ভাবনার জেলা প্রতিনিধি সাইফুল্লাহ সাইফ, বাংলা এফএএমের জেলা প্রতিনিধি রাকিব মিয়া, ডেইলি আমার বাংলাদেশের আমিনুল ইসলাম, বার্তা বাজারের জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম রাজন।

এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন চব্বিশের বিপ্লবের অন্যতম সংগঠক সায়েদ সুমন।

ইএইচ