জয়পুরহাটের কালাইয়ে বিএনপির মিছিল, অবস্থান কর্মসূচি পালন

জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৪, ০৫:৩৬ পিএম

বিএনপির কোন নেতাকর্মী বিশৃঙ্খলা করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থাসহ তাকে আইনের হাতে তুলে দেওয়া হবে মন্তব্য করেছেন বিএনপির রাজশাহী বিভাগীয়সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন।

বৃহস্পতিবার দুপুরে শেখ হাসিনার ও তার দোসরদের বিচারের দাবিতে জয়পুরহাটের কালাই বাসস্ট্যান্ডে আয়োজিত বিএনপির অবস্থান কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, পরাজিত শক্তিরা এখনো ষড়যন্ত্র করছে দেশকে অস্থিতিশীল করার জন্য। কিন্তু তা হতে দেব না। এই দেশে হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্টান আমরা সবাই ভাই ভাই। তাই সংখ্যালঘুদের রক্ষা করা আমাদের সবার দায়িত্ব।

কালাই উপজেলা বিএনপির আহ্বায়ক ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মৌদুদ আলম সরকারের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য দেন, পৌর বিএনপির আহ্বায়ক সোহেল তালুকদার, যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম সরকার, কালাই থানা বিএনপির অন্যতম সদস্য ও পুনট ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান এলান, সাবেক পৌর বিএনপির সাধারণ সম্পাদক দীন মোহাম্মদ লিটন, জেলা যুবদলের সদস্য রাসেল তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তোতা, কৃষক দল নেতা জি এম বাবলু, পুনট ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আনিসুর রহমান, জিন্দারপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ইয়াকুব আলী, যুগ্ম আহ্বায়ক রতন চৌধুরী, আহম্মেদাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক তাজ উদ্দিন আহমেদ, যুগ্ম আহ্বায়ক বজলুর রহমান, উদয়পুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ইউনুস আলী, যুগ্ম আহ্বায়ক প্রভাষক আব্দুল আলিম, মাত্রাই ইউনিয়ন বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলামসহ  অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

ইএইচ