তালায় মা মেয়েকে শারীরিক নির্যাতন: উদ্ধার করলো সেনাবাহিনী

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৩:১৫ পিএম

সাতক্ষীরার তালায় শারীরিক নির্যাতনের শিকার থেকে মা ও মেয়েকে উদ্ধার করেছেন বাংলাদেশ সেনাবাহিনী তালা ক্যাম্প কমান্ডার মেজর কামরুল ইসলাম।

শুক্রবার সন্ধ্যায় তাদেরকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শুভাষীনি এলাকার মিন্টু মলঙ্গীর বাড়ি থেকে আহত অবস্থায় উদ্ধার করেন তিনি। এ সময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সকল আসামিরা পালিয়ে যায়।

উদ্ধারকৃতরা হলেন, শুভাষীনি মলঙ্গীপাড়ার মিন্টু মলঙ্গীর স্ত্রী নার্গিস বেগম (৪০) ও তার শাশুড়ি মহিফুল বিবি (৬০)। বর্তমানে তারা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় রাসেল শেখ জানায়, বিগত ২৭ বছর পূর্বে আমার বোনের বিবাহ হয়। বিবাহের পর থেকে বোনের শশুর-শাশুড়ি তার বোনের উপর নির্যাতন চালিয়ে আসছে। ইতঃপূর্বে তার বোনকে শারীরিক নির্যাতনের একপর্যায় মৃত ভেবে মুখে বিষ ঢেলে দিয়েছিল। পরে তাকে চিকিৎসা করে সুস্থ করা হয়। সে সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি সালিশ বৈঠকে মাফ চেয়ে মুচলেকা দিয়ে রেহাই পান মিন্টু মলঙ্গীর পরিবার। এ সময় রাসেল শেখ মা ও বোনের উপর এমন অমানুষিক নির্যাতনের বিচার দাবি করেন।

মিন্টু মলঙ্গীর পরিবারের সাথে যোগাযোগ করা হলে তাদেন কাউকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সেনাবাহিনীর তালা ক্যাম্প কমান্ডার মেজর কামরুল ইসলাম জানান, সাতক্ষীরা সদর থানার মুন্সীপাড়া এলাকার আব্দুল গফফার শেখের ছেলে রাসেল শেখ তার মা ও বোনকে আটকিয়ে রেখে নির্যাতন করা হচ্ছে বলে লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে শুক্রবার বিকালে মিন্টু মলঙ্গীর বাড়িতে অভিযান চালিয়ে তার মা ও বোনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে আসামিরা সকলে পালিয়ে যায়। গুরুতর আহত মা ও বোনকে উদ্ধার করে চিকিৎসার জন্য পরিবারে মাধ্যমে হাসপাতালে পাঠানো হয়েছে।

ইএইচ