ভৈরবে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৪:১৮ পিএম

কিশোরগঞ্জের ভৈরবে থানা থেকে লুট হওয়া বিপুল পরিমাণ উদ্ধার হওয়া অস্ত্র পুলিশের হাতে হস্তান্তর করেছে সেনাবাহিনী।

শনিবার দুপুরে অস্থায়ী আর্মি ক্যাম্প থেকে এসব অস্ত্র পুলিশের হাতে তুলে দেয়া হয়। এর আগে, গেল ৫ আগস্ট সারা দেশের মতো ভৈরব থানায় হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। পরে ছাত্র সমাজ এবং সচেতন নাগরিকদের সহযোগিতায় একে একে লুট হওয়া বন্দুক, শর্টগান, এলএমজিসহ বিপুল পরিমাণ অস্ত্র ও মালামাল উদ্ধার করে সেনাবাহিনীর সদস্যরা।

এসব অস্ত্র পুলিশের হাতে হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন, ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল ফারহানা আফরীন, অপারেশন কমান্ডার মেজর মো. সানজেদুল ইসলাম, ক্যাপ্টেন মো. রায়হান রেজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেদুয়ান রাফি ও ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম।

এ সময়  মেজর সানজিদুল ইসলাম বলেন, লুট হওয়া  অস্ত্র  ছাত্র  জনতার সহযোগিতায় কিছু এবং  বেশ কিছু  অস্ত্র  আমরা অভিযান চালিয়ে  উদ্ধার করেছি। সেগুলো  পুলিশের  হাতে হস্তান্তর করেছি  পুলিশ  যেন জনগণের  কল্যাণে কাজ করতে পারে সেজন্য আমরা তাদেরকে সহযোগিতা করছি। বাকি অস্ত্রগুলো ও উদ্ধার করা হবে।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. সফিকুল ইসলাম জানান, থানায় হামলার  আগে আমরা সেনাবাহিনীর  সহযোগিতায় গাড়িতে করে  কিছু  অস্ত্র  আনলে ও দুর্বৃত্তরা হামলা চালিয়ে  থানা থেকে বেশকিছু অস্ত্র লুট করে নিয়ে যায়। বেশকিছু অস্ত্র উদ্ধার হলেও বাকি অস্ত্রগুলো  ফেরত দেয়ার আহ্বান জানাচ্ছি।

ইএইচ