জামায়াতে ইসলামীর উদ্যোগে ছাত্র-জনতাকে সংবর্ধনা

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৪, ০৯:১৯ পিএম

মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে বৈষম্যবিরোধী আন্দোলনে আত্মদানকারী শহীদদের রুহের মাগফিরাত কামনা ও আন্দোলনে অংশগ্রহণকারী ছাত্র, জনতাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার ইউনিয়নের ভোগই আদর্শ উচ্চ বিদ্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন- কুমিল্লা জেলা দক্ষিণ জামায়াতে ইসলামীর সেক্রেটারি ড. সরওয়ার উদ্দিন সিদ্দিকি।

নাথেরপেটুয়া ইউনিয়ন জামায়াতে ইসলামীর সহ-সভাপতি মো. শাহজাহান পাটোয়ারীর সভাপতিত্বে ও সত্যের পক্ষে আমরা সংগঠনের সহ-সভাপতি মুহাম্মদ হুমায়ুন কবির ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বিশিষ্ট ইসলামী আলোচক মাওলানা ফখরুদ্দিন আহম্মেদ, লাকসাম পৌরসভা জামায়াতে ইসলামীর আমির জয়নাল আবদীন পাটওয়ারী, মনোহরগঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর আমির হাফেজ নুরুন্নবী, সাবেক আমির প্রফেসর আশরাফুজ্জামান মোল্লা, মাওলানা আব্দুর জাহের, জামায়াত ইসলামীর নেতা হামিদুর রহমান সোহাগ, মাওলানা হারুন রশিদ ভুঁইয়া, মাওলানা আ. ওহাব, কুমিল্লা জেলা দক্ষিণ শিবির সভাপতি নজরুল ইসলাম।

সমাপনী বক্তব্য দেন- নাথেরপেটুয়া ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমির আবদুল গোফরান ভুঁইয়া প্রমুখ।

এতে জামায়াতে ইসলামী ও ছাত্র শিবিরের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলওয়াত করেন হাফেজ রাকিব উদ্দিন।

অনুষ্ঠানে বৈষম্যবিরোধী আন্দোলনে মনোহরগঞ্জের নাথেরপেটুয়া ইউনিয়ন থেকে অংশগ্রহণকারী ছাত্র, জনতাকে সংবর্ধনা প্রদান ও আন্দোলনে আত্মদানকারী শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া-মোনাযাত করা হয়।

ইএইচ