শ্রীপুরের ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের মার্কেট পরিচালনা কমিটি গঠন

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৪, ০৭:৪০ পিএম

গাজীপুরের শ্রীপুরের মাওনা চৌরাস্তায় ইয়াকুব আলী মাস্টার টাওয়ারের সকল ব্যবসায়ীদের অংশগ্রহণে পাঁচ সদস্য বিশিষ্ট মার্কেট পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

শনিবার দুপুর ১২ টায় টাওয়ারে এ কমিটি গঠন করা হয়।

প্রেসিডেন্সি শোরুমের স্বত্বাধীকারী ইউসুফ শেখকে সভাপতি এবং মিতালী কসমেটিকসের স্বত্বাধিকারী আবু সাঈদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অপর নেতৃবৃন্দরা হলেন- সিনিয়র সহ-সভাপতি ফুড কিংয়ের স্বত্বাধিকারী মোহাম্মদ রফিকুল ইসলাম, গাউছিয়া ফ্যাশনের স্বত্বাধিকারী ও শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সহ-সভাপতি সেলিম শেখ এবং লিবার্টি সুজের স্বত্বাধিকারী শেখ আনার।

ইয়াকুব আলী টাওয়ারের স্বত্বাধিকারী সুইটি বেগমের সভাপতিত্বে মার্কেট পরিচালনা কমিটি গঠন উপলক্ষ্যে আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর উপজেলা বিএনপির সভাপতি শাহজাহান ফকির। তিনি বলেন, মার্কেটের সকল সুবিধা অসুবিধা সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে আলোচনা করবেন। যেকোনো ধরনের সমস্যা আপনারা সমাধান করতে  না পারলে মালিক পক্ষের সাথে আলোচনা করবেন। আলোচনা করে মার্কেটের ভাড়া, বিদ্যুৎ বিল এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নিবেন। এসময় ব্যবসায়ীরা মার্কেট পরিষ্কার পরিচ্ছন্ন রাখা এবং নিরাপত্তার বিষয়ে কঠোর থাকার জন্য মালিক পক্ষের কাছে দাবি জানান।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- গাজীপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গনি মৈশাল, শ্রীপুর পৌরসভার ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি ইজ্জত আলী ফকির, সাধারণ সম্পাদক ফজলুল হক ফজলু, শ্রীপুর পৌর বিএনপির দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, শ্রীপুর পৌর ছাত্রদলের সদস্য সচিব রাজন প্রমুখ।

ইএইচ