সড়ক দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের সাবেক কর্মকর্তা নিহত

মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৪, ০৬:২০ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের মুশুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় গ্রামীণ ব্যাংকের সাবেক এজিএম মো. দেলোয়ার হোসেন খান (৬৫) নিহত হয়েছেন।

সোমবার সকালে মোটরসাইকেল চালিয়ে মানিকগঞ্জ শহরে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা।

তিনি শিবালয় উপজেলার বাসাইল গ্রামের মৃত জব্বার খানের ছেলে এবং এক ছেলে এক মেয়ের জনক।

নিহতের ছোট ভাই মো. আমির খান জানান, মানিকগঞ্জ শহর থেকে মোটরসাইকেল কেনার জন্য সকালে বাড়ি থেকে তারা তিন ভাই রওনা হন। উথলি এসে দু‍‍`ভাই বাসে উঠেন ও দেলোয়ার মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। সাড়ে ৯টার দিকে পথিমধ্যে অজ্ঞাত গাড়ি তাকে পেছন থেকে ধাক্কা দেয়।  এতে ছিটকে তিনি সড়কের ওপর পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে প্রথমে উথলিস্থ শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান। সেখান থেকে তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল স্থানান্তর করেন চিকিৎসকরা। সেখানে নেয়ার পথে শারীরিক অবস্থার অবনতি হলে গিলণ্ড মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বরংগাইল হাইওয়ে থানার ওসি মোহাম্মদ ইব্রাহিম জানান, পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন করেছে। নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া লাশ গ্রহণের জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করেছেন। অনুমতি পেলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আর ঘাতক গাড়ি শনাক্ত করে চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ইএইচ