৫৮ বিজিবির অভিযানে ১৫ কোটি টাকার ক্রিস্টাল মেথ আইস জব্দ

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৭:১৩ পিএম

ঝিনাইদহের মহেশপুর ৫৮ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ অভিযানে ১৫ কোটি টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার(২৯আগষ্ট) দুপুর ২টার দিকে মহেশপুর-জীবননগর মহাসড়কের জীবননগর ফুল মার্কেট এলাকা থেকে যাত্রীবাহী শাপলা পরিবহণ তল্লাশি করে মালিকবিহীন অবস্থায় ১৫ কোটি ২০ লাখ টাকার ক্রিস্টাল মেথ আইস জব্দ করা হয়।

বিজিবি জানায়,যশোর-মহেশপুর-দর্শনা রুটে একটি যাত্রীবাহী বাসের লাগেজ বক্সের ভিতর মাদকের একটি বড় চালান নিয়ে যশোর হতে দর্শনা চালান করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে ৫৮ বিজিবির একটি বিশেষ টহল দল জীবননগর ফুল মার্কেটের সামনে অবস্থান নেয়।

 তথ্যমতে শাপলা পরিবহণ নামের যাত্রীবাহী পরিবহনটি ফুল মার্কেটের সামনে আসলে বিজিবির টহলদল পরিবহনের গতিরোধ করেন। পরে পরিবহণ তল্লাশি করে বাসের ভিতরের পিছনের ডান সাইডে মাথার উপরে ব্যাগ রাখার স্থানে প্লাস্টিকের ব্যাগের মধ্যে স্বচ্ছ কসটেপ দিয়ে মোড়ানো খাকী রঙের একটি কাটুন মালিক বিহীন অবস্থায় জব্দ করে ব্যাটালিয়ন সদরে নিয়ে যায়। 

জব্দকৃত কাটুন খুললে তার ভিতরে ৩ কেজি ৪০গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্যে ১৫ কোটি ২০ লাখ টাকা। চোরাকারবারি বিজিবি টহল দলের সড়কে অবস্থানের বিষয়টি জানতে পেরে আগে থেকেই আত্মগোপনে চলে যায় বলে বিজিবির ধারণা।

আরএস