শরীয়তপুরে সাংবাদিককে লাঞ্ছিত করার অভিযোগ

ডামুড্যা (শরীয়তপুর) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৪:৩৮ পিএম

শরীয়তপুরের ডামুড্যায় তথ্য সংগ্রহকালে দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি মিরাজ সিকদারকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে দারুল আমান ইউনিয়নের ইউপি সদস্য সবুজ করাতীর স্বজনদের বিরুদ্ধে এ অভিযোগ।

বৃহস্পতিবার বিকালে উপজেলার দারুণ আমান ইউনিয়নের উত্তর ডামুড্যা এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক।

ভুক্তভোগী কালবেলার প্রতিনিধি মিরাজ সিকদার বলেন, শিক্ষার্থীদের যৌন হেনস্তাকালে এক ইউপি সদস্যকে স্থানীয়রা আটকে রেখেছে এমন সংবাদ পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পরে আমি বিষয়টি ভিডিও করছিলাম। হঠাৎ করেই ওই ইউপি সদস্যের দুই ভাই ও স্ত্রী এসে আমাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। তারা আমার মোবাইল কেড়ে নেয়ার চেষ্টা করে।

এ বিষয়ে ইউপি সদস্য সবুজ করাতী বলেন, আমি গাছের ব্যবসা করি। সেখানে গাছ কাটা নিয়ে স্থানীয় কিছু বিএনপির লোকজনের সাথে কথার কাটাকাটি হয়। তারা আমাকে জোর করে আটকে রাখে। এরপর আমি গলায় ফাঁস নেই। আমার আর কিছু মনে নেই।

জানতে চাইলে ডামুড্যা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, লাঞ্চিতের অভিযোগ এনে ভুক্তভোগী ওই সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনের ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ