দিনাজপুর শহর জামায়াতে উদ্যোগে কর্মী সমাবেশ

দিনাজপুর প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৫:০১ পিএম

বাংলাদেশ জামায়াতে ইসলামী দিনাজপুর শহর শাখার উদ্যোগে সকালে পাহাড়পুরস্থ দিনাজপুর জেলা জামায়াতের দলীয় অফিস কার্যালয়ে কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন- জেলা কর্ম পরিষদ সদস্য ও কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট মো. মাহবুবুর রহমান ভুট্টু।

শহর জামাতের আমির মো. রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মো. মেহেরাব আলী, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট মো. মাইনুল আলম, জেলা ইউনিটের প্রবীণ সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মাওলানা মুজিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বক্তারা বলেন, বিগত সময়ে স্বৈরাচারী শাসকের আমলে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মসূচিগুলো পালন করতে বিভিন্নভাবে আমরা বাধার সম্মুখীন হয়েছি, এসকল বাঁধাকে উপেক্ষা করেও আমরা আমাদের সংগঠনের কার্যক্রম পরিচালনা করে এসেছি। বর্তমানে দেশে একটি শান্তির পরিবেশ সৃষ্টি হয়েছে, এই শান্তির পরিবেশটিকে অরাজকতার পরিবেশে সৃষ্টি করার জন্য একটি মহল উঠে পড়ে লেগেছে, এই অরাজকতার পরিবেশ যাতে তৈরি করতে না পারে এজন্য আমাদের সকল কর্মীদের একত্ববোধ থেকে এই অপশক্তিকে প্রতিহত করতে হবে। কোন এলাকায় যদি কোন প্রকার অরাজকতা দাঙ্গা ফ্যাসাদ এবং আমাদের দেশের নাগরিক হিন্দু সম্প্রদায়ের সহ অন্যান্য অমুসলিম সম্প্রদায়ের উপর কোন প্রকার নির্যাতন করতে না পারে সেদিকে আমাদের নজর রাখতে হবে এবং তাদের জানমাল নিরাপত্তার দায়িত্ব নিতে হবে। এজন্য নিজ নিজ এলাকায় কোন প্রকার দাঙ্গা ফ্যাসাদ ও অরাজকতার পরিবেশ সৃষ্টি হলে সাথে সাথে প্রতিহত করে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের ধরে প্রশাসনের নিকট হস্তান্তর করতে হবে।

ইএইচ