আ.লীগ সরকারের সব অপকর্মের বিচার করতে হবে: কাজী দ্বীন মোহাম্মদ

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৬:৩৬ পিএম

এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন পরাজিত শক্তি। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে এই ষড়যন্ত্র মোকাবেলা করে দেশ গড়ার কাজে নিজেকে নিয়োজিত করতে হবে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরের আমির কাজী দ্বীন মোহাম্মদ।

শোক সভা ও দোয়া মাহফিলের প্রধান অতিথির বক্তব্যে নিহত সাজিদুল ইসলাম ওমর মর্মান্তিক গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনা বর্ণনা করে তিনি বলেন, বিগত ১৫ বছরের স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের আমলের সব অন্যায়ের বিচার বিভাগীয় কমিশন গঠন করে তদন্তপূর্বক বিচারের ব্যবস্থা করতে হবে।

শনিবার বিকাল ৪টায় উপজেলার আদমপুর ফাজিল মাদরাসা মাঠে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নিহত সাজিদুল ইসলাম ওমরের স্মরণে জামায়াতে ইসলামি বিজয়নগর উপজেলা শাখার আয়োজন দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জামায়াতে ইসলামী বিজয়নগর উপজেলা শাখার সভাপতি মাওলানা আবু সাঈদ সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্ম পরিষদ সদস্য ও কুমিল্লা মহানগরের আমির কাজী দ্বীন মোহাম্মদ।

উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা মোজ্জামেল হকের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা জামায়াতে ইসলামীর আমির মো. গোলাম ফারুক, জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোবারক হোসেন আকন্দ, জেলার নায়েবে আমির কাজী ইয়াকুব আলী, জেলার প্রচার সম্পাদক কাজী সিরাজুল ইসলাম, কুমিল্লা মহানগরের সহকারী সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল, ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনবিষয়ক সম্পাদক এডঃ মনিরুজ্জামান, উপজেলা জামায়াতে ইসলামীর নেতা ডা. আলী নেওয়াজ, ইসহাক সরকার, ছাত্র শিবিরের কেন্দ্রীয় সাবেক প্রকাশনা সম্পাদক রাজিবুল হাসান বাপ্পি, জেলা শিবিরের সভাপতি আতিকুল ইসলাম, উপজেলার সভাপতি আল মামুন প্রমুখ।

শোকসভা ও দোয়া মাহফিল নিহত সাজিদুল ইসলাম ওমরসহ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে নিহতের সাজিদুল ইসলাম ওমরের পরিবারকে নগদ ২ লাখ টাকা অনুদান প্রদান করা হয়।

ইএইচ