আলতাফ হোসেন চৌধুরী

আওয়ামী লীগের প্রেতাত্মারা সুযোগ পেলেই ছোবল মারবে

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৫:০৬ পিএম

বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান সাবেক স্বরাষ্ট্র ও বাণিজ্যমন্ত্রী এয়ারভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের প্রেতাত্মারা এখনো আমাদের আশেপাশে পালিয়ে রয়েছে। পালিয়ে থাকা আওয়ামী লীগের প্রেতাত্মারা সুযোগ পেলেই ছোবল মারবে এবং ছোবল মারার সুযোগ যে বিএনপি নেতা এনে দিবে তারা মোনাফেক। মোনাফেকদের উপর লানত। ফ্যাসিস্ট আওয়ামী লীগ রক্ত দেখলে খুশি হয়, মানুষকে কষ্ট দিয়ে আনন্দ পায়। আওয়ামী লীগের প্রেতাত্মারা বিএনপিতে ঢুকে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে, সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থেকে আওয়ামী লীগের প্রেতাত্মা ও মোনাফেকদেরকে প্রতিহত করতে সকলকে সতর্ক থেকে ফাইট করতে হবে।

সোমবার দুপুরে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে নবনির্মিত উপজেলা অডিটোরিয়ামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ও বন্যায় মৃত্যুবরণকারীদের স্মরণে আয়োজিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন সিকদারের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আমিনুল ইসলাম খোকনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- বিশিষ্ট সমাজসেবিকা আলতাফ হোসেন চৌধুরীর সহধর্মিনী বেগম সুরাইয়া আক্তার চৌধুরী, পটুয়াখালী জেলা বিএনপির সদস্য মো. মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না, উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যাপক মো. মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম ফরাজী, বিশিষ্ট সমাজ সেবক মো. ফিরোজ আলম গোলদার, সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম, উপজেলা শ্রমিকদলের সভাপতি মো. নাসির উদ্দীন হাওলাদার, যুবদলের আহ্বায়ক মো. গাজী রাসেদ শামস্, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো. রুবেল মৃধা, মাধবখালী ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. মনিরুল ইসলাম খন্দকার, মাধবখালী ইউনিয়ন বিএনপির সভাপতি মো. শাহীন চৌধুরী, পটুয়াখালী জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. আনিসুর রহমান ও পটুয়াখালী জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী অধ্যাপিকা লায়লা ইয়াসমিন প্রমুখ।

ইএইচ